reporterঅনলাইন ডেস্ক
  ২৯ ফেব্রুয়ারি, ২০২০

ল্যাথামের বিশেষ পরিকল্পনা

চলমান নিউজিল্যান্ড সফরের পুরোটা বিরাট কোহলির ব্যাটে রান খরা। যা মনে করিয়ে দিচ্ছে ২০১৪ সালে ইংল্যান্ড সফরে তার করুণ ব্যাটিং নিদর্শনকে। কোহলির বাজে ফর্ম ওয়ানডে এবং প্রথম টেস্টে কাজ অনেকটাই সহজ করেছে প্রতিপক্ষ শিবিরের। স্টিভেন স্মিথের কাছে সিংহাসনও খোয়া গেছে ভারতের সর্বাধিনায়কের। তবুও আজ থেকে শুরু হওয়া ক্রাইস্টচার্চ টেস্টে আগে নিউজিল্যান্ডের ভাবনায় গেঁথে রয়েছেন কোহলি।

অফ-ফর্মে থাকলে কী হবে, ফর্মে ফিরলে কোহলি যে কতটা ভয়ংকর, সেটা কারো অজানা নয়। তাই ক্রাইস্টচার্চ টেস্টেও ভারতীয় রানমেশিনকে ভয়ংকর না হতে দেওয়ার জন্য কিউই শিবিরে বিশেষ পরিকল্পনা আঁটা হয়েছে। কী সেই পরিকল্পনা, জানালেন দলটির ওপেনার টম ল্যাথাম। সাইডওয়ে মুভমেন্টকে কাজে লাগিয়ে কোহলিকে বিপদে ফেলার চেষ্টায় থাকবেন টিম সাউদি, ট্রেন্ট বোল্টরাÑ সাফ জানালেন তিনি।

ল্যাথামের কথায়, ‘কোহলি ব্যাট হাতে নামলে আমরা প্রস্তুত থাকব। সে একজন বিশ্বমানের ব্যাটসম্যান আর ঠিক সেই কারণেই লম্বা একটা সময় ধরে শীর্ষস্থান কিংবা তার আশপাশে বিচরণ তার।’ না থেমে সাংবাদিক সম্মেলনে ল্যাথাম আরো যোগ করেন, ‘বিভিন্ন প্রতিকূল পরিস্থিতিতে তার ব্যাট সব সময় কথা বলে এসেছে। কিন্তু হেগলি ওভালের পিচ যদি সাইডওয়ে মুভমেন্টের জন্য সহায়ক হয়ে উঠে তবে আমরা সেটাকে কাজে লাগানোর চেষ্টা করব।’ সূত্র : ইন্ডিয়া টুডে

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close