তানজিম ইসলাম, দোহার (ঢাকা) প্রতিনিধি

  ১৩ জানুয়ারি, ২০২৪

দোহার থানায় সালিসে ‘প্রতিপক্ষকে’ ইউপি চেয়ারম্যানের মারধর

দোহারের রাইপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আমজাদ হোসেন। ছবি : সংগৃহীত

ঢাকার দোহারে থানার ভেতর সালিসে পুলিশের উপস্থিতে প্রতিপক্ষকে মারধর করার অভিযোগ উঠেছে উপজেলার রাইপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেনের বিরুদ্ধে। শুক্রবার (১২ জানুয়ারি) বিকেলে দোহার থানা আঙ্গিনায় দাম্পত্ব কলহ (বিবাহ বিচ্ছেদ) সংক্রান্ত সালিশি বৈঠকে এই ঘটনা ঘটে।

জানা যায়, শুক্রবার বিকেলে দোহার থানা আঙ্গিনায় উপজেলার ইউসুফপুর গ্রামের একটি মেয়ের বিবাহ বিচ্ছেদ সংক্রান্ত সালিস বৈঠক বসে। এর তত্ত্বাবধানে ছিলেন দোহার থানার উপপরিদর্শক (এসআই) মিন্টু লস্কর। বৈঠকে মেয়ে ও ছেলে পক্ষের পাওনা-দেনার ব্যাপারে কথা হয়। পরে রাইপাড়া ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন ছেলে পক্ষের অবস্থান নিয়ে মেয়ে পক্ষকে কাবিনের টাকা পরিশোধ করতে নিষেধ করেন। এ নিয়ে কনে পক্ষের লোকজন আপত্তি জানালে কথা-কাটাকাটির হয়। এর এক পর্যায়ে ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন চড়াও হয়ে মেয়ে পিতা ও চাচাকে এলোপাতাড়ি কিল ঘুষি মারতে থাকেন। এ সময় সেখানের উপস্থিত ছিলেন দোহার থানার এসআই মিন্টু লস্কর ও নবাবগঞ্জের বাহ্রা ইউপির চেয়ারম্যান ডা. সাফিল উদ্দিন মিয়াসহ অনেকে।

পরে মারামারির শব্দ শুনে দোহার থানার ওসি (তদন্ত) আজাহারুল ইসলাম তার দপ্তর থেকে বের হয়ে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

থানা আঙ্গিনায় সালিসে মারধরের বিষয়ে জানতে চাইলে দোহার থানার এসআই মিন্টু লস্কর এই প্রতিবেদককে বলেন, ‘আমি এ ব্যাপারে কোন মন্তব্য করতে পারবো না।’

অভিযোগ বিষয়ে জানতে চাইলে রাইপাড়া ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন বলেন, ‘আমাকে আগে ধাক্কা দিয়েছে, পরে আমি দিয়েছি।’

ঘটনা বিষয়ে জানতে দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদের মোবাইল ফোনে শুক্রবার রাতে কল দিলেও তিনি রিসিভ করেননি। ফলে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইউপি চেয়ারম্যান,দোহার
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close