ফরিদপুর প্রতিনিধি

  ১৪ সেপ্টেম্বর, ২০২১

‘দেশ রক্ষায় বঙ্গবন্ধু পরিবারের বিকল্প নেই’

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরী বলেছেন, দেশ স্বাধীন হয়েছে বঙ্গবন্ধুর হাত ধরে, সেই স্বাধীনতা রক্ষা করতে পারবে বঙ্গবন্ধু পরিবারই। বিগত দিনে বিএনপি-জামায়াত সরকার গঠন করে চিহ্নিত যুদ্ধাপরাধীদের হাতে পতাকা দিয়ে ৩০ লাখ শহীদের সঙ্গে উপহাস করেছে। এদেশের জনগণ সেই ভুল আর কখনো করবে না, তারা কখনোই আর ওই বিএনপি-জামায়াত শিবিরকে ক্ষমতায় দেখতে চায় না। দেশকে এগিয়ে নিতে হলে দেশের স্বাধীনতাকে রক্ষা করতে হলে দেশ পরিচালনায় আওয়ামী লীগ তথা শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

সংসদ সদস্য নিক্সন বলেন, বর্তমানে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশ পরিচালনা করছেন। তার হাত ধরে উন্নত বিশে^র কাতারে পৌঁছে যাচ্ছে বাংলাদেশ। এ সময় নিক্সন চৌধুরী উপস্থিত সবার কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার বোন শেখ রেহানার জন্য দোয়া চান।

এমপি নিক্সন চৌধুরী সোমবার দুপুরে ফরিদপুর সদর উপজেলার ধুলদীতে অবস্থিত হল্যান্ড চিলড্রেন হাউস চত্বরে বঙ্গবন্ধু কন্যা শেখ রেহানার জন্মদিন উপলক্ষে কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান শামসুল হক ভোলা মাস্টার, পৌর মেয়র অমিতাভ বোস, জেলা আওয়ামী লীগের সহসভাপতি শামিম হক, যুবলীগের সাবেক কেন্দ্রীয় নেতা ফারুক হোসেন, কেন্দ্রীয় যুবলীগের অর্থ সম্পাদক শাহাদাৎ হোসেন, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক মনিরুল হাসান মিঠু, জেলা যুবলীগের আহ্বায়ক জিয়াউল হাসান মিঠু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদ, জেলা ছাত্রলীগের সভাপতি তামজীদুল রশীদ চৌধুরী রিয়ানসহ আওয়ামী লীগ ও অংগ সংগঠনের কয়েকশ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close