প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৩ এপ্রিল, ২০২১

সড়কে ঝরল ৪ প্রাণ

সড়ক দুর্ঘটনায় যশোরের চৌগাছায় মোটরসাইকেল আরোহী, পটুয়াখালীর রাঙ্গাবালীতে শিশু, মানিকগঞ্জের সিংগাইরে ট্রাকচালক ও নরসিংদীর মনোহরদীতে স্কুলছাত্র নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর

চৌগাছা (যশোর) : চৌগাছায় মোটরসাইকেল দুর্ঘটনায় আলমগীর হোসেন আলম (৪৫) নামের এক নৈশপ্রহরীর মৃত্যু হয়েছে। তিনি যশোরের শার্শা উপজেলার শালকোনা শিববাস গ্রামের মৃত হেলাল উদ্দিনের ছেলে। গতকাল সোমবার ভোরে চৌগাছা যশোর সড়কের ডিভাইন গার্মেন্টের সামনে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নিহত আলমগীর হোসেন আলম চৌগাছা বাকপাড়া গ্রামে ভাড়া বাড়িতে বসবাস করতেন। তিনি উপজেলার মশিউরনগর বাজারে চা বিক্রি করেন এবং ওই বাজারে নৈশপ্রহরীর কাজ করতেন। গতকাল সোমবার ভোররাতে তিনি মশিউরনগর বাজার থেকে একটি মোটরসাইকালে নিজ বাসা পৌর এলাকার বাকপাড়ায় আসছিলেন। ডিভাইন গার্মেন্টের সামনে পৌঁছালে সড়কের পাশে রাখা ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সিংগাইর (মানিকগঞ্জ) : সিংগাইরে সড়ক দুর্ঘটনায় ট্রাকচালক নিহত হয়েছেন। গতকাল সোমবার ভোর সাড়ে ৫টার দিকে হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কে উপজেলার জয়মন্টপ বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। নিহত ট্রাকচালক মো. রবিউল সরকার (২৫) গাইবান্দার সাদুল্লাহপুর থানার দক্ষিণ সানতালা গ্রামের আবদুর রব সরকারের ছেলে।

মনোহরদী (নরসিংদী) : নরসিংদীর মনোহরদীতে পিকআপভ্যানের চাপায় প্রাণ হারিয়েছে আবির হোসেন (৮) নামের এক স্কুলছাত্র। গতকাল সোমবার দুপুরে ঢাকা-কিশোরগঞ্জ সড়কের শরীফপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত আবির শরীফপুর গ্রামের নয়ন মিয়ার ছেলে। সে স্থানীয় জেআরএস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

রাঙ্গাবালী (পটুয়াখালী) : পটুয়াখালীর রাঙ্গাবালীতে মোটরসাইকেলের চাপায় রাকিব হোসাইন (১১) নামের এক প্রতিবন্ধী শিশু নিহত হয়েছে। গত রবিবার দুপুরে উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের তুলাতুলি রাখাইন পল্লীর সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত রাকিব উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের মধুখালী আবাসনের মৃত ইসমাইল মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাখাইন পল্লীর সামনের রাস্তায় ৪০ দিনের কর্মসূচির আওতায় উন্নয়নকাজ চলছিল। রাকিবের মা রহিমা বেগম ওই রাস্তায় শ্রমিকের কাজ করতেন। প্রতিদিনের মতো রবিবার সকালে শারীরিক প্রতিবন্ধী ছেলে রাকিবকে সঙ্গে নিয়ে কাজ করতে যান রহিমা বেগম। দুপুর সাড়ে ১২টার দিকে খেলতে গিয়ে শিশুটি রাস্তার মধ্যে চলে গেলে একটি মোটরসাইকেল তাকে চাপা দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়। রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের স্বজনদের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close