সিলেট প্রতিনিধি

  ২৩ ফেব্রুয়ারি, ২০২১

সিলেটে ভাড়া নিয়ে দ্বন্দ্বে খুন ব্যাংক কর্মকর্তা

সিলেটে ভাড়া নিয়ে দ্বন্দ্বের জেরে অটোরিকশা শ্রমিকদের হামলায় এক ব্যাংক কর্মকর্তা খুন হয়েছেন। গত শনিবার রাত পৌনে ৮টায় নগরীর বন্দরবাজারের কালেক্টরেট জামে মসজিদের সামনে এ ঘটনা ঘটে। নিহত ব্যাংক কর্মকর্তা মওদুদ আহমেদ (৩৫) ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার টেংগুরিপাড়া গ্রামের মো. আবদুল ওয়াহেদের ছেলে। তিনি সিলেটের জৈন্তাপুর উপজেলার অগ্রণী ব্যাংক হরিপুর গ্যাস ফিল্ড শাখার অফিসার (ক্যাশ) ছিলেন। তিনি হরিপুরে একটি ভাড়া বাসায় থাকতেন।

পুলিশ জানায়, গত শনিবার বিকালে জৈন্তাপুরের হরিপুর থেকে একটি অটোরিকশায় (নম্বর- সিলেট-থ-১২-৪২৭১) বন্দরবাজারে আসেন ব্যাংক কর্মকর্তা মওদুদ আহমেদ। রাত ৭টা ৪৫ মিনিটে কালেক্টরেট জামে মসজিদের সামনে আসার পর চালক নোমান হাছনুর (২৮) সঙ্গে ভাড়া নিয়ে বাকবিত-া হয় মওদুদের। একপর্যায়ে নোমানসহ আরো কয়েকজন অটোরিকশা চালক মওদুদ আহমেদকে মারধর করেন। এ সময় মওদুদ অসুস্থ হয়ে পড়লে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে নিয়ে যান মুরাদ আহমেদ ও ইউনুছ আলী নামে দুই ব্যক্তি। রাত ৮টা ৪২ মিনিটে হাসপাতালে মারা যান মওদুদ আহমেদ।

এ ঘটনায় গত রবিবার মওদুদের বড় ভাই আবদুল ওয়াদুদ বাদী হয়ে সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের টুকেরগাঁও পশ্চিমপাড়া গ্রামের আবদুল হান্নানের ছেলে অটোরিকশা চালক নোমান হাছনুর নাম উল্লেখ করে এবং অচেনা কয়েকজনকে আসামি করে কোতোয়ালি থানায় একটি অভিযোগ করেছেন। কোতোয়ালি মডেল থানার ওসি এস এম আবু ফরহাদ জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে যায় পুলিশ। কিন্তু জড়িতরা পালিয়ে যাওয়ায় কাউকে গ্রেপ্তার করা যায়নি। আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

প্রাথমিকভাবে একজনকে শনাক্ত করেছি। শিগগিরই জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close