জামালপুর প্রতিনিধি

  ০৫ মে, ২০২৪

ফেসবুকে দেখে ক্ষতিগ্রস্ত চালককে অটোরিকশা দিলেন জামালপুরের মেয়র

জামালপুর পৌরসভার পাথালিয়া (গুয়াবাড়িয়া) এলাকার বাসিন্দা কামাল শেখের জীবিকার একমাত্র অবলম্বন ছিল অটোরিকশা চালানো। সম্প্রতি তার অটোরিকশাটি ছিনতাই হয়ে যায়। উপার্জনের পথ বন্ধ হওয়ায় দিতে পারছিলেন না ঋণের কিস্তি। এতে দিশেহারা এই দরিদ্র রিকশাচালকের কথা তুলে ধরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের অ্যাকাউন্টে একটি স্টাটাস দেন মোহাম্মদ আলী নামে একজন স্থানীয় এক সংবাদকর্মী। বিষয়টি জামালপুর পৌরসভার মেয়র ছানোয়ার হোসেন ছানুর নজরে আসে। তিনি সহযোগিদের মাধ্যমে খোঁজ নিলে ঘটনার সত্যাতা মিল।

গতকাল শনিবার অসহায় ওই ব্যক্তি কামাল শেখকে একটি নতুন অটো রিকশা কিনে দেন পৌর মেয়র। অটোরিকশার মূল্য দেড় লাখ টাকা। এছাড়া কামালের হাতে নগদ কিছু টাকাও তুলে দেন পৌর মেয়র ছানু।

জানা গেছে, ২৩ মার্চ বিকেলে শহরের বানিয়ে বাজারের কাছে এলে নিজেদের ডিবি পুলিশ পরিচয়ে একজন নারী ও একজন পুরুষ যাত্রী উঠেন তার অটোরিকশায়। থানায় একটা বক্স নিতে হবে বলে রিকশা থামিয়ে চালককে কামালকে নিয়ে যান তিনি। কিছুদূর যেতেই যাত্রীটি দৌড়ে পালিয়ে যান। কামাল এসে দেখে তার রিকশাটি নেই।

এই ঘটনায় জামালপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে কামাল। কিন্তু, মাস পার হলেও তার রিকশাটির কোনো সন্ধান মেলেনি। কামাল নতুন অটোরিকশা পেয়ে আবেগে আপ্লুত হন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close