reporterঅনলাইন ডেস্ক
  ২৪ মে, ২০২৪

এবার তমার বিরুদ্ধে পাল্টা ব্যবস্থা নিচ্ছেন মিষ্টি জান্নাত

ফাইল ছবি

ঢাকাই সিনেমার নায়িকা মিষ্টি জান্নাতকে আইনি নোটিশ দিয়েছেন আরেক নায়িকা তমা মির্জা। মানহানিকর মন্তব্যের অভিযোগ এনে জনসম্মুখে ক্ষমা চাওয়া এবং দশ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে আইনি নোটিশটি দিয়েছেন তমা মির্জা। বৃহস্পতিবার (২৩ মে) রেজিস্ট্রি ডাকযোগে তমা মির্জার পক্ষে এ নোটিশ পাঠান তার আইনজীবী ব্যারিস্টার সজীব মাহমুদ আলম। আগামী সাত দিনের মধ্যে এ নোটিশের জবাব দিতে বলা হয়েছে।

আইনি নোটিশে সামাজিক যোগাযোগ মাধ্যমে থাকা দুটি ভিডিও বক্তব্যের কথা উল্লেখ করা হয়েছে। নোটিশে বলা হয়, এসব বক্তব্যে সাংবাদিক ও দেশের জনগণের কাছে তার (তমা মির্জার) সুনাম নষ্ট হয়েছে। এ ধরনের বক্তব্য তমার চরিত্র ও ব্যক্তিত্বে আঘাত হেনেছে। এটি শাস্তিযোগ্য অপরাধ। উদ্দেশ্যে প্রণোদিতভাবে ডিজিটাল মিডিয়ায় এসব মানহানিকর বক্তব্য হয়রানির উদ্দেশ্যে করা হয়েছে। এসব কারণে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ করা হয়েছে।

তমা মির্জার আইনি নোটিশ প্রসঙ্গে জানতে চাইলে মিষ্টি জান্নাত মেসেঞ্জার কলে বলেন, উনার (তমা মির্জা) পাঠানো নোটিশ এখনো আমি হাতে পাইনি। তবে বিভিন্ন গণমাধ্যমে দেখেছি। আমি পরিষ্কার বলতে চাই, আমি কারো নাম উল্লেখ করিনি। উনি কেন গায়ে মাখলেন জানি না। এখন আমি পাল্টা আইনি ব্যবস্থা নেব। এরকম মিথ্যা নোটিশ দিয়ে হয়রানি করার মানে কি? এখন আমাকেও আইনের দ্বারস্থ হতে হবে।

তমার নোটিশে সাত দিনের মধ্যে জনসম্মুখে ক্ষমা চেয়ে দশ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে বলা হয়েছে। এছাড়া পরবর্তীতে এ ধরনের মন্তব্য থেকে বিরত থাকতে বলা হয়েছে। অন্যথায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলা হয়েছে নোটিশে।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তমা মির্জা,মিষ্টি জান্নাত,পাল্টা নোটিস
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close