reporterঅনলাইন ডেস্ক
  ২৪ মে, ২০২৪

সংক্ষিপ্ত সংবাদ

সহোদর গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে চাঞ্চল্যকর তাঁত শ্রমিক মিরাজ (১৬) হত্যা মামলায় লোকমান (৪৫) ও লিটন (২৪) নামে দুই সহোদরকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। গ্রেপ্তার সহোদর লোকমান ও লিটন জেলার সোনারগাঁ থানার বরগাঁও গ্রামের বাসিন্দা। গতকাল বৃহস্পতিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১১ এর মিডিয়া কর্মকর্তা এএসপি হাম্মাদ হোসেন। র‌্যাব জানায়, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে পলাতক ওই দুই আসামিকে গত বুধবার জেলার সোনারগাঁ থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরবর্তী সময়ে তাদের সোনারগাঁ থানায় হস্তান্তর করা হয়েছে।

পুষ্পস্তবক অর্পণ

জয়পুরহাট প্রতিনিধি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছে জয়পুরহাট সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান হাসানুজ্জামান মিঠু। গতকাল বৃহস্পতিবার সকাল ৯টায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহীদ ডা. আবুল কাশেম ময়দানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন তিনি । পুষ্পস্তবক অর্পণকালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি রাজা চৌধুরী প্রমুখ।

ক্রীড়া উৎসব

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচী ২০২৩-২৪-এর আওতায় বিশেষ চাহিদা সম্পন্ন শিশু-কিশোরদের ক্রীড়া উৎসব হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে শহরের সরকারি বাক ও শ্রবণপ্রতিবন্ধী বিদ্যালয়ে এ ক্রীড়া উৎসবের আয়োজন করে জেলা ক্রীড়া অফিস। উৎসবে ৮০ জন বিশেষ চাহিদাসম্পন্ন শিশু-কিশোর এ উৎসবে অংশগ্রহণ করেন। ক্রীড়া উৎসবে জেলা ক্রীড়া কর্মকর্তা মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক আবদুল কাদের।

স্বেচ্ছায় অব্যাহতি

কমলগঞ্জ প্রতিনিধি

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও ব্যবসায়ী নেতা জাহাঙ্গীর মুন্না রানা ব্যক্তিগত এবং পারিবারিক কারণে দলের সব দায়িত্ব থেকে স্বেচ্ছায় অব্যাহতি নিয়েছেন। গতকাল বৃহস্পতিবার বিকেল ৫টায় কমলগঞ্জ উপজেলা সদরের সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ পত্রিকা কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে তিনি এ অব্যাহতি নেন। তার এ অব্যাহতি বিএনপি-কেন্দ্রীয় কার্যনিবাহী কমিটি থেকে শুরু করে জেলা ও উপজেলসহ তৃণমূল পর্যায়ে অবগত করার অনুরোধ জানিয়েছেন। জাহাঙ্গীর জানান, তিনি আপাতত কোনো রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত হচ্ছেন না।

পুরস্কার বিতরণ

মাধবদী প্রতিনিধি

নরসিংদীর সদর উপজেলার মাধবদী মহাবিদ্যালয়ের ২০২৩ ও ২০২৪ সালের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় মাধবদী মহাবিদ্যালয়ের আয়োজনে পুরস্কার বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ছাত্রছাত্রীদের মধ্যে পুরস্কার তুলে দেন নরসিংদী জেলা প্রশাসক ও মাধবদী মহাবিদ্যালয়ের সভাপতি ড. বদিউল আলম। পুরস্কার বিতরণে সভাপতিত্ব করেন মাধবদী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ দিলীপ কুমার চক্রবর্ত্তী। বিতরণে উপস্থিত ছিলেন মাধবদী পৌরসভার মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক প্রমুখ।

মতবিনিময় সভা

কয়রা প্রতিনিধি

খুলনার কয়রা উপজেলা প্রেস ক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন কয়রা-পাইকগাছার সংসদ সদস্য মো. রশীদুজ্জামান। গতকাল বৃহস্পতিবার বিকেল ৩টায় প্রেস ক্লাবের সম্মেলনেকক্ষে এ মতবিনিময় সভা হয়। উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোস্তফা শফিকুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য দেন কয়রা-পাইকগাছার সংসদ সদস্য রশীদুজ্জামান। প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রিয়াছাদ আলীর পরিচালনায় সভায় আরো বক্তব্য দেন জেলা পরিষদের সদস্য আব্দুল্যাহ আল মামুন লাভলু প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close