কুড়িগ্রাম প্রতিনিধি

  ২৩ নভেম্বর, ২০১৯

কুড়িগ্রামে নৌপরিবহন প্রতিমন্ত্রী

বিএনপি লবণ আর পেঁয়াজ নিয়ে গুজবের রাজনীতি করছে

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, বিএনপি এখন গুজবনির্ভর রাজনীতি করছে। খালেদা জিয়া এতিমের টাকা মেরে আদালতের মাধ্যমে দন্ডিত হয়ে তিনি কারাগারে বন্দি। আইনগতভাবে তাকে বের করা ছাড়া বিএনপির আর কোনো উপায় নেই। তার ছেলে তারেক রহমান দন্ডিত আসামি হিসেবে বিদেশে পলাতক আছেন। গতকাল শুক্রবার চিলমারীতে প্রায় ৩০০ কোটি টাকা ব্যয়ে নদীবন্দর নির্মাণ প্রকল্পের কাজ পরিদর্শনের সময় সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি আরোও জানান, ভারতের সঙ্গে আমাদের পোর্ট অব কল আছে এখন ভুটানকেও পোর্ট অব কলে যুক্ত করব। চিলমারীর এই রুটটি হবে আন্তর্জাতিক রুট। আমরা আশা করছি, এই রুটটি চালু হলে এই এলাকার অর্থনীতিতে বিরাট গতি সঞ্চার হবে। দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বে পরিচিত হওয়ার সুযোগ হয়েছে। আমরা আশা করি, তার নেতৃত্বে বাংলাদেশকে একটি পূর্ণ নদীমাতৃক দেশ হিসেবে ফিরিয়ে আনতে পারব।

এ সময় প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন, নৌপরিহন মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব ভোলানাথ দে, প্রধান প্রকৌশলী মহিদুল ইসলাম, জেলা প্রশাসক সুলতানা পারভীন, জেলা পরিষদ চেয়ারম্যান মো. জাফর আলী, পুলিশ সুপার মহিবুল ইসলাম খান উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close