ক্রীড়া প্রতিবেদক

  ০১ ফেব্রুয়ারি, ২০১৯

বিপিএল শেষ হেলসের

আজ শুরু শেষের রোমাঞ্চ

রাজশাহী কিংসকে হারিয়ে শেষ চার নিশ্চিত করার ম্যাচে বড় একটা ধাক্কা খেয়েছে শিরোপাধারী রংপুর রাইডার্স। কাঁধে চোট পাওয়ায় বিপিএল শেষ হয়ে গেছে ইংলিশ আক্রমণাত্মক ব্যাটসম্যান অ্যালেক্স হেলসের।

চট্টগ্রাম পর্বে গত মঙ্গলবার রংপুরের শেষ ম্যাচে ফিল্ডিং করার সময় বাঁ-কাঁধে চোট পান হেলস। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে কাল প্রধান কোচ টম মুডি জানান, ইংল্যান্ড ফিরে যাচ্ছেন ডানহাতি এই ওপেনার।

সংবাদ সম্মেলনে মুডি বলেন, ‘আমরা গত রাতে খবরটি পেয়েছি। বাঁ-কাঁধের চিকিৎসার জন্য হেলসকে লন্ডনে ফিরে যেতে হবে। গত ম্যাচে সে চোট পেয়েছিল, এরপর আর ফিল্ডিং করেনি। ইংল্যান্ড ক্রিকেট বোর্ড অনুরোধ করেছে তাকে ছেড়ে দেওয়ার জন্য। দেশে ফেরার পর তার এমআরআই করানো হবে। দুর্ভাগ্যজনকভাবে তার টুর্নামেন্ট শেষ হয়ে গেছে। তবে অবশ্যই আমাদের দলে সে অনেক কিছু যোগ করেছে। তবে টপ অর্ডারে জায়গা পূরণ করার জন্য প্রয়োজনীয় রসদ আমাদের আছে।’ প্রথম তিন ম্যাচের দুইটিতে শূন্য রানে ফিরেছিলেন হেলস। অন্যটিতে যেতে পারেননি বেশি দূর। চতুর্থ ম্যাচে ৩৩ রান করার পর খেলেন ৫৫, ১০০ ও অপরাজিত ৮৫ রানের তিনটি দারুণ ইনিংস। পরে রাজশাহীর বিপক্ষে করেছিলেন ১৬। সেটাই হয়ে থাকল এবারের আসরে তার শেষ ইনিংস। কেবল হেলসই নয়। চোটের কারণে টুর্নামেন্ট থেকে দেশে ফিরে গেছেন অস্ট্রেলিয়ান অলরাউন্ডার স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নারও। এছাড়া নিজ দেশ ফিরে গেছেন এবি ডি ভিলিয়ার্সও। আজ থেকে পুনরায় শুরু হচ্ছে ঢাকা পর্ব। প্রথম ম্যাচে ঢাকার প্রতিপক্ষ কুমিল্লা। দ্বিতীয় ম্যাচে ভাইকিংসরা খেলবে সিলেটের বিপক্ষে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close