শরীয়তপুর প্রতিনিধি

  ১৪ জানুয়ারি, ২০২৪

বীর মুক্তিযোদ্ধা হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা

জেলার জাজিরার মেছের আলী মুন্সিকান্দি গ্রামে দাউদ খান (৫০) নামে বীর মুক্তিযোদ্ধা হত্যা মামলার এক আসামিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। নিহত দাউদ খান উপজেলার পূর্ব নাওডোবার মেছের আলী মুন্সিকান্দি গ্রামের মৃত ইসমাইল খানের ছেলে। গতকাল শনিবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়। স্বজনদের দাবি, জমিজমা ও মামলাসংক্রান্ত বিরোধের জেরে তাকে হত্যা করা হয়েছে। নিহত দাউদ খান একই গ্রামের বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মাদবর হত্যা মামলার আসামি ছিলেন। গতকাল সকালে নিহতের স্বজনরা ওই মামলার বাদী মোজাম্মেল হক মাদবরকে বাড়ি থেকে ধরে নিয়ে মারধর করেন। পরে পুলিশ তাকে উদ্ধার করে।

পদ্মা সেতু দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শরিফুল বলেন, শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে নাওডোবা সিকদার মার্কেট এলাকা থেকে মেছের আলী মুন্সিকান্দি গ্রামে নিজ বাড়িতে ফিরছিলেন দাউদ খান। সকাল ৭টার দিকে এলাকাবাসী তাকে বসতঘরের সিঁড়ির কাছে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তখন দাউদের পরিবারের সদস্যদের কেউ বাড়িতে ছিলেন না। এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায়।

২০১৪ সালের ২৯ সেপ্টেমর নাওডোবা মেছের আলী মুন্সিকান্দি গ্রামের বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় তার ছেলে মোজাম্মেল মাদবর বাদী হয়ে ২৯ জনের বিরুদ্ধে জাজিরা থানায় হত্যা মামলা করেন। মামলার ৩ নম্বর আসামি ছিলেন দাউদ খান। ওই মামলার আসামিরা বিভিন্ন সময় মোজাম্মেল ও তার ভাইদের বিরুদ্ধে কয়েকটি মামলা করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close