reporterঅনলাইন ডেস্ক
  ১০ অক্টোবর, ২০১৮

কুয়েটে সাবেক ও বর্তমান উপাচার্যদের সংবর্ধনা

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) সাবেক ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর ও ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেনকে সংবর্ধনা দেওয়া হয়েছে। বিশ্ববিদ্যালয়ের অফিসার্স অ্যাসোসিয়েশনের আয়োজনে ২৫ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অ্যাসোসিয়েশনের সভাপতি মো. নূরুজ্জামান।

অনুষ্ঠানে সংগঠনের সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. মাহমুদুল হাসানের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন রেজিস্ট্রার জিএম শহিদুল আলম, প্রধান প্রকৌশলী এ বি এম মামুনুর রশিদ, লাইব্রেরিয়ান মো. আক্্কাছ উদ্দিন পাঠান, প্রধান চিকিৎসা কর্মকর্তা ডা. রিফাত সুলতানা শেলী, নির্বাহী প্রকৌশলী হুসাইন মুহাম্মদ এরশাদ, প্রিন্সিপ্যাল টেকনিক্যাল অফিসার শিকদার মো. সাইফুল ইসলাম এবং সেকশন অফিসার (গ্রেড-১) শেখ ওমর ফারুক। সংবর্ধনা অনুষ্ঠানে সাবেক ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর ও ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেনকে সম্মাননা ও শুভেচ্ছা স্মারক দেওয়া হয়।

এ সময় সাবেক ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর তার দায়িত্ব পালনকালীন সময়ে সহযোগিতার জন্য সবাইকে ধন্যবাদ জানান এবং ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন বিশ্ববিদ্যালয়কে সামনে দিকে এগিয়ে নিতে সবাইকে সহযোগিতা করার জন্য আহ্বান জানান। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দফতর, বিভাগের কর্মকর্তারা অংশগ্রহণ করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close