ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

  ২০ জানুয়ারি, ২০১৭

নারী ইউপি সদস্যকে লাঞ্ছনার অভিযোগ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক নারী ইউপি সদস্য যুবলীগ নেতার দ্বারা লাঞ্ছিত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ করায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

উপজেলার ৯ নম্বর উচাখিলা ইউনিয়নের সংরক্ষিত (৪, ৫, ৬ নম্বর ওয়ার্ড) নারী ইউপি সদস্য শাহানাজ আক্তারকে গত সোমবার সন্ধ্যায় ইউনিয়ন পরিষদ চত্বরে ইউপি চেয়ারম্যানের সামনে প্রকাশ্যে লাঞ্ছিত করেন স্থানীয় যুবলীগের সাধারণ সম্পাদক আজিজুল হক। বিষয়টি নিয়ে নারী ইউপি সদস্য শাহানাজ আক্তার উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেছেন। এ নিয়ে একটি তদন্ত কমিটিও গঠন করা হয়েছে। ইউপি সদস্য শাহানাজ আক্তার জানান, গত সোমবার পরিষদে এক সভা শেষে পরিষদ চত্বরে অন্য ইউপি সদস্যদের সঙ্গে দাঁড়িয়ে কথা বলার সময় তাকে উদ্দেশ্য করে অশ্রাব্য গালাগাল দেন স্থানীয় ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আজিজুল হক। ওই সময় তিনি গাল দেওয়ার কারণ জানতে চাইলে তার ওপর চড়াও হয়ে অকথ্য ভাষায় গালাগাল দিয়ে অপমান ও লাঞ্ছিত করা হয়।

স্থানীয় ইউপি সদস্য সাইফুল ইসলাম ও আবুল বাশার জানান, পরিষদের মিটিং শেষে চা পান করতে গেলে শাহানাজ আক্তারের সঙ্গে যুবলীগ নেতা আজিজুলের বাকবিতন্ডা শুনে দৌড়ে আসেন। ওই সময় চেয়ারম্যান দাঁড়িয়ে থাকলেও কোনো প্রতিবাদ করেননি। স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম বলেন, তিনি বিষয়টি সম্পর্কে কিছুই জানেন না।

উচাখিলা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আজিজুল হক বলেন, নারী ইউপি সদস্যের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। লাঞ্ছিত করার অভিযোগ তিনি অস্বীকার করেন।

ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজীব কুমার সরকার বলেন, ঘটনাটি তদন্ত শেষে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে সাত কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দিতে নির্দেশ দেওয়া হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist