জাবি প্রতিনিধি

  ২৯ এপ্রিল, ২০২৪

জাবির ডিন নির্বাচন : মনোনয়ন জমা দিয়েছেন ৩০ শিক্ষক 

ছবি : সংগৃহীত

আগামী ১৫ মে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ডিন নির্বাচন অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে মনোনয়নপত্র জমা দিয়েছেন আগ্রহী প্রার্থীরা। গতকাল সোমবার রিটার্নিং কর্মকর্তা ও রেজিস্ট্রার আবু হাসানের কাছে মনোনয়নপত্র জমা দেন শিক্ষকরা।

রেজিস্ট্রার অফিস সূত্রে জানা গেছে, সমাজবিজ্ঞান অনুষদে মনোনয়নপত্র জমা দিয়েছেন সরকার ও রাজনীতি বিভাগের অধ্যাপক বশির আহমেদ, অর্থনীতি বিভাগের অধ্যাপক খন্দকার মোহাম্মদ আশরাফুল মুনিম, অধ্যাপক মুহাম্মদ শফিকুল ইসলাম ও অধ্যাপক মোহাম্মদ আমজাদ হোসেন এবং ভূগোল ও পরিবেশ বিভাগের অধ্যাপক মো. নজরুল ইসলাম।

গাণিতিক ও পদার্থবিষয়ক অনুষদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন রসায়ন বিভাগের অধ্যাপক তপন কুমার সাহা, অধ্যাপক মাহবুব কবির, অধ্যাপক মো. আতাউর রহমান, অধ্যাপক মো. এনামউল্যা, পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ফরিদ আহমদ, অধ্যাপক মো. শফিকুল ইসলাম ও গণিত বিভাগের অধ্যাপক মো. আবদুর রব।

কলা ও মানবিকী অনুষদ থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন ইতিহাস বিভাগের অধ্যাপক আরিফা সুলতানা, অধ্যাপক খো. লুৎফুল এলাহী, প্রতœতত্ত্ব বিভাগের অধ্যাপক মো. মোজাম্মেল হক, বাংলা বিভাগের অধ্যাপক শামীমা সুলতানা।

জীববিজ্ঞান অনুষদ থেকে প্রার্থী হিসেবে লড়বেন উদ্ভিদবিজ্ঞান বিভাগের অধ্যাপক মো. নূহু আলম, প্রাণিবিদ্যা বিভাগের মো. অধ্যাপক মনোয়ার হোসেন, ফার্মেসি বিভাগের অধ্যাপক মো. সোহেল রানা ও প্রাণরসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান বিভাগের অধ্যাপক সোহেল আহমেদ।

বিজনেস স্টাডিজ অনুষদ থেকে মনোনয়ন জমা দিয়েছেন ম্যানেজমেন্ট বিভাগের সহযোগী অধ্যাপক নাফিজা ইসলাম, সহযোগী অধ্যাপক মুহাম্মদ আবদুল বাসেত, মার্কেটিং বিভাগের অধ্যাপক নিগার সুলতানা, অধ্যাপক মো. কাশেদুল ওহাব তুহিন, সহযোগী অধ্যাপক মো. আরিফুল হক, সহযোগী অধ্যাপক মো. রাকিবুল হাসান, ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের অধ্যাপক নীলাঞ্জন কুমার সাহা, সহযোগী অধ্যাপক মো. ইউসুফ হারুন, একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহযোগী অধ্যাপক মো. সালাহ উদ্দিন রাজিব। এছাড়া আইন অনুষদ থেকে আইন ও বিচার বিভাগের সহযোগী অধ্যাপক তাপস কুমার দাস মনোনয়নপত্র জমা দিয়েছেন।

উলে¬খ্য, মনোনয়নপত্র বাছাই শেষে আগামী ২ মে বৈধ প্রার্থীগণের তালিকা প্রকাশ করা হবে। এছাড়া চূড়ান্ত প্রার্থী তালিকা আগামী ৭ মে প্রকাশ করা হবে এবং আগামী ১৫ মে নির্বাচন অনুষ্ঠিত হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাবি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close