নিজস্ব প্রতিবেদক

  ২৯ এপ্রিল, ২০২৪

টেলিভিশন প্রযোজকদের মিলনমেলা

কথা, গল্প, গান, আড্ডা ও বাঁশির সুরে মুগ্ধতা ছড়িয়ে হয়ে গেল টেলিভিশন প্রযোজকদের পুনর্মিলনী অনুষ্ঠান। গত শনিবার ঢাকার সংস্কৃতি বিকাশ কেন্দ্রে এ মিলনমেলায় উপস্থিত ছিলেন দেশের বিভিন্ন টেলিভিশন চ্যানেলের প্রায় অর্ধশতাধিক প্রযোজক।

অনুষ্ঠানে বক্তারা বলেন, পরস্পরের মধ্যে চিন্তার আদান প্রদান, অভিজ্ঞতা বিনিময় এবং পেশাগত দক্ষতা বাড়ানোর পাশাপাশি এ পেশার সুযোগ-সুবিধা বাড়ানোর জন্য প্রযোজকদের উদ্যোগে এমন আয়োজন অব্যাহত রাখা দরকার। আগামী আয়োজনে সবার অংশগ্রহণ নিশ্চিত করা প্রয়োজন।

পুনর্মিলনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গাজী টিভির অনুষ্ঠান প্রধান ও বাংলাভিশনের সাবেক অনুষ্ঠান প্রযোজক অনন্ত জাহিদ, এনটিভির অনুষ্ঠান মহাব্যবস্থাপক ও অনুষ্ঠান প্রযোজক জাহাঙ্গীর চৌধুরী, দৈনিক সকালের সময়ের যুগ্ম সম্পাদক ও মাছরাঙা টেলিভিশনের সাবেক অনুষ্ঠান প্রযোজক ফয়েজ রেজা, একুশে টেলিভিশনের অনুষ্ঠান প্রযোজক রাকিবুল আলম রুশো, টেলিভিশন প্রডিউসার্স অ্যাসোসিয়েশন, টিপিএর সাধারণ সম্পাদক ও একুশে টেলিভিশনের অনুষ্ঠান প্রযোজক ইসরাফিল শাহীন, মাছরাঙা টেলিভিশনের সহযোগী অনুষ্ঠান প্রযোজক সৈয়দ যুবায়ের ইকবাল, বিজয় টিভির অনুষ্ঠান প্রধান শরীফ মো. নাজমুল হক, প্রতিদিনের সংবাদের প্রধান প্রতিবেদক পার্থ সারথি দাস, এশিয়ান টেলিভিশনের নিউজ অ্যান্ড কারেন্ট অ্যাফেয়ার্স ইনচার্জ রফিকুল ইসলাম রনি, দৈনিক জনকণ্ঠের মোহাম্মদ কামরুজ্জামান, নাগরিক টেলিভিশনের অনুষ্ঠান প্রযোজক উষ্ণীষ চক্রবর্তী প্রমুখ।

অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন সংগীতশিল্পী সাবরিনা সাবা, মনির চৌধুরী, এস এম আলাউদ্দিন, তপু দাস প্রমুখ।

উল্লেখ্য, আগামী জুনে প্রযোজকদের উদ্যোগে একটি ফল উৎসবের আয়োজন করার সিদ্ধান্ত হয়। ফল উৎসবে প্রযোজকদের অংশগ্রহণের জন্য আহ্বান জানান টেলিভিশন প্রযোজকদের পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজকরা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close