প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৯ মার্চ, ২০২৪

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ সড়কে ঝরল ৭ প্রাণ

সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহ, যশোর, নারায়ণগঞ্জ, চাঁদপুর ও মাদারীপুরে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রসহ সাতজন প্রাণ হারিয়েছেন। গতকাল বৃহস্পতিবার ও গত বুধবার রাতের এসব দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ৭ জন। প্রতিনিধিদের পাঠানো খবর-

ময়মনসিংহ : ত্রিশালের উজানপাড়ায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গতকাল বেলা সাড়ে ১১টায় বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার তিনযাত্রী নিহত ও আরো চারজন আহত হয়েছেন। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন শরিফুল ইসলাম (৩৪), সালমান আজাদী (২৬) ও রুবায়া তাসনিম (২)। এর মধ্যে সালমান আজাদী জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সংগীত বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী।

ত্রিশাল থানার ওসি কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, দুপুরের দিকে দ্রুতগামী একটি বাস বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই এক শিশু মারা যায়। গুরুতর আহত পাঁচজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পর চিকিৎসাধীন অবস্থায় আরো দুজন মারা যান।

চৌগাছা (যশোর) : যশোরের চৌগাছা ফিলিং স্টেশনের সামনে গতকাল দুুপুর সাড়ে ১২টায় বাস থেকে নামতে গিয়ে চাকায় পিষ্ট হয়ে হেলপার নিহত হয়েছেন। নিহত শামীম রেজা (২৭) উপজেলার আসিংড়ী পুকুরিয়া গ্রামের আকবর আললীর ছেলে।

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লায় গত বুধবার রাত পৌনে ১১টায় অজ্ঞাত গাড়ির চাপায় ঝানু বেগম (৫০) নামে এক নারী নিহত হয়েছেন। জেলা সদরের ফতুল্লা থানার চাঁনমারী এলাকায় জেলা পুলিশ সুপার কার্যালয়ের সামনে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত ঝানু বেগম চাঁনমারী এলাকায় থাকতেন।

শাহরাস্তি (চাঁদপুর) : চাঁদপুরের শাহরাস্তিতে পিকআপ ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ৩ জন আহত হয়েছেন। গত বুধবার রাতে কালিয়াপাড়া-কচুয়া সড়কের কালিয়াপাড়া বশির উল্লাহ মেডিকেলে সামনে দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন কাঁচামাল বিক্রেতা আবুল কাশেম ও কৃষক আবদুর রব। নিহতরা হোসেনপুর এলাকার বাসিন্দা। আহতদের উন্নত চিকিৎসার জন্য কুমিল্লায় পাঠানো হয়েছে।

শিবচর (মাদারীপুর) : মাদারীপুরের শিবচরে মাটি ভর্তি ট্রাকের ধাক্কায় জাকির হোসেন (৪৫) নামে অটোভ্যানের এক চালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ওই অটোভ্যানের এক যাত্রী। গতকাল সকালে উপজেলার পাঁচ্চর-মাদবরচর আন্তঃসড়কের খাড়াকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জাকির হোসেন বরিশালের মেহেন্দিগঞ্জের পশ্চিম রতনপুরের এলাকার মানিক হাওলাদারের ছেলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close