প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৮ মার্চ, ২০২৪

শিশুসহ সড়কে নিহত ৯

রাজধানী ঢাকা, নাটোর, চট্টগ্রাম, নেত্রকোনা, সিরাজগঞ্জ, নারায়ণগঞ্জ, কুড়িগ্রাম, ফেনী ও পাবনায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৯ জন নিহত হয়েছেন। গত মঙ্গলবার ও গতকাল বুধবারের এসব দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ৯ জন। প্রতিনিধিদের পাঠানো খবর-

ঢাকা : রাজধানীর খিলক্ষেত থানার কাছে বুধবার বিকেলে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি নিহত হয়েছেন। মোটরসাইকেলের পেছনে থাকা এক নারী আরোহী গুরুতর আহত হয়েছেন। তাকে কুর্মিটোলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাটোর : জেলার গুরুদাসপুরের ধারাবারিষার ঘোষপাড়া এলাকায় বুধবার পিকআপভ্যানের ধাক্কায় ব্যাটারিচালিত আয়চান মণ্ডল (৫৮) নামে অটোভ্যানের এক যাত্রী নিহত এবং চালক ও নারীসহ তিনজন আহত হয়েছেন। নিহত আয়চান গুরুদাসপুরের ধারাবারিষার চলনালী গ্রামের বাসিন্দা। আহতরা হলেন- একই ইউনিয়নের চলনালী গ্রামের মৃত ইসার আলীর স্ত্রী পরী বেগম (৬৫), খাকড়াদহ পূর্বপাড়া গ্রামের জসিমের ছেলে ভ্যানচালক আবদুর রহিম (৪৫) ও বড়াইগ্রাম উপজেলার কচুগাড়ি গ্রামের জইমুদ্দিনের ছেলে লালন (২৫)।

মিরসরাই (চট্টগ্রাম) : চট্টগ্রামের মিরসরাইয়ে গাড়ির ধাক্কায় আলেয়া বেগম (৩৬) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। বুধবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের কলঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আলেয়া বেগম উপজেলার ১২ নম্বর খৈয়াছরা ইউনিয়নের নিজতালুক গ্রামের সুলতান হাজিবাড়ীর আবদুল মান্নানের স্ত্রী।

মদন (নেত্রকোনা) : জেলার মদনে ইট ভাঙার গাড়ি উল্টে ওয়াসিম মিয়া (৩৫) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। বুধবার সকালে মদন-খালিয়াজুরী সড়কে উচিতপুর বালই ব্রিজে এ দুর্ঘটনা ঘটে। নিহত ওয়াসিম মিয়া মদন উপজেলার ফেকনী গ্রামের খাইরুল মিয়ার ছেলে।

সিরাজগঞ্জ : জেলার তাড়াশে বুধবার ভোরে ট্রাকের ধাক্কায় সায়েম আলী (১৬) নামে এক কিশোর নিহত হয়েছেন। হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের খালকুলা বাজারসংলগ্ন জনতা হোটেলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত সায়েম আলী পাবনার সাঁথিয়া উপজেলার সাঁথিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে।

নারায়ণগঞ্জ : জেলার আড়াইহাজারে বাসের ধাক্কায় আবদুল গফুর নামে ট্রাফিক পুলিশের এক সদস্য নিহত হয়েছেন। এ সময় মান্নান নামে অপর এক পুলিশ সদস্য আহত হন। বুধবার দুপুরে উপজেলার ছনপাড়ায় দায়িত্ব পালনকালে নরসিংদী থেকে ঢাকামুখী সোহাগ পরিবহনের একটি বাস পুলিশ সদস্য গফুর ও মান্নানকে ধাক্কা দেয়। এ সময় গুরুতর অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে রূপগঞ্জের একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে গেলে সেখানে গফুরের মৃত্যু হয়। তার গ্রামের বাড়ি জামালপুরে। তিনি নারায়ণগঞ্জ ট্রাফিক বিভাগে কর্মরত ছিলেন।

কুড়িগ্রাম : জেলার নাগেশ্বরী উপজেলার কালীগঞ্জে ব্রিজের মোকায় মঙ্গলবার বিকেল ৪টায় ব্যাটারিচালিত অটোরিকশার চাপায় মৌসুমী আক্তার (৬) নামে এক শিশু মৃত্যু হয়েছে। নিহত মৌসুমী কালীগঞ্জের জকরীপাড়ার গোলাম মোস্তফার মেয়ে।

ফেনী : ফেনীতে একটি দ্রুতগতির পিকআপভ্যানের ধাক্কায় মোশাররফ হোসেন (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ১০টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার মহিপাল এলাকায় হাজারী সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোশাররফ ফেনী পৌরসভার চাড়িপুর গ্রামের সফিকুর রহমানের ছেলে এবং পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক ছিলেন।

পাবনা : জেলার ঈশ্বরদীতে মোটরসাইকেল দুর্ঘটনায় মিজানুর রহমান মিজান (২২) নামে এক যুবকের মত্যু হয়েছে। মঙ্গলবার রাত ১১টায় উপজেলার আওতাপাড়ায় তার মৃত্যু হয়। নিহত মিজানুর রহমান উপজেলার পাকশী ইউনিয়নের চররূপপুর নওদাপাড়া গ্রামের মিলন হোসেনের ছেলে এবং রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের একটি কোম্পানিতে শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close