লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি

  ২৭ এপ্রিল, ২০২৪

লোহাগাড়ায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ছবি: প্রতীকি

চট্টগ্রামের লোহাগাড়ায় পিপুল দে (২৭) নামে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলা সদরে বটতলী স্টেশনে ভাড়া বাসা থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

নিহতের নাম পিপুল দে চন্দনাইশ উপজেলার কাঞ্চনগর এলাকার জগদিশ দে এর ছেলে। তিনি একটি প্রতিষ্ঠানের মার্কেটিং অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার সদরে বটতলী স্টেশনে লোহাগাড়া জেনারেল হাসপাতালের পার্শ্বে একটি ভাড়াটিয়া বাসায় থাকতেন পিপুল দে। কিছুদিন ধরে মোবাইল ফোনে অনলাইন জুয়া আসক্ত ছিল। বিষয়টি তার মামা জানতে পারলে মামা-ভাগিনার সঙ্গে নিয়ে ঝগড়াঝাটি হয়েছিল। শুক্রবার রাতেও তার ভাগিনাকে মামা বকাঝকা করে। ওইদিন রাতেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

নিহতের মামা নিখিল দে জানান, তার ভাগিনা কিছুদিন ধরে অনলাইন জোয়া খেলায় আসক্ত ছিল। ঘটনার দিন রাতেও তাকে এসব কাজ থেকে বিরত থাকতে নিষেধ করে, বকাঝকা করে। প্রতিদিনের ন্যায় রাতে ভাগিনা খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। সকালে তাকে অনেকবার ফোন দিলে রিসিভ করছিল না। পরে বাসায় গিয়ে দেধেন কক্ষটি তালাবদ্ধ। পরে দ্রুত থানা পুলিশকে খবর দিলে দরজার তালা ভেঙ্গে ঝুলন্ত অবস্থায় ভাগিনার লাশ দেখতে পান তিনি।

এদিকে নিহতের বাবা জগদিশ দে জানান, তার ছেলে তার মামার সঙ্গে থাকত। মামার সঙ্গে কিছুদিন ধরে ঝগড়াঝাঁটি হচ্ছিল।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চট্টগ্রামের লোহাগাড়া,ঝুলন্ত মরদেহ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close