দোহার (ঢাকা) প্রতিনিধি

  ২৭ এপ্রিল, ২০২৪

দোহারে সাংবাদিকের উপর হামলা

ছবি: প্রতিদিনের সংবাদ

ঢাকার দোহারে সাংবাদিক তানজিম ইসলামের উপর হামলা করছে দুর্র্বৃত্তরা অভিযোগ উঠেছে। উপজেলার পূর্ব লটাখোলা গ্রামের বাসিন্দা তানজিম দৈনিক ‘প্রতিদিনের সংবাদ’ পত্রিকার দোহার উপজেলা প্রতিনিধি।

শুক্রবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার চর জয়পাড়ায় অবস্থিত জয়পাড়া সিটি সেন্টার অ্যান্ড নুরুল ইসলাম টাওয়ারের পাশে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, জয়পাড়া সিটি সেন্টার অ্যান্ড নুরুল ইসলাম টাওয়ারে র‌্যাফেল ড্র এর সংবাদ সংগ্রহ শেষ করে অন্য একটি সংবাদ সংগ্রহ করতে যাওয়ার সময় তানজিম সেখান থেকে বের হয়ে আসেন। পরে তার মোটরসাইকেলটি আনতে যাওয়ার সময় পেছন থেকে অতর্কিতভাবে ৬-৭ জন দুর্র্বৃত্তরা তানজিমের উপর হামলা করে। এ সময় তার চিৎকারে স্থানীয়রা আসলে দুর্র্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

এদিকে তানজিমকে মেরে আহত করার এ ঘটনা সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে এ ন্যাক্কারজনক এ ঘটনায় দোহার প্রেস ক্লাব, নবাবগঞ্জ উপজেলা প্রেস ক্লাব ও ঢাকা জেলা প্রেস ক্লাবের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

আহত তানজিম ইসলাম বলেন, আমি একটি নিউজ কাভার শেষে আরেকটি নিউজ কাভার করার উদ্দেশ্য বের হই। এ সময় আমার মোটরসাইকেলটি আনতে যাওয়ার সময় আগ থেকে ওৎ পেতে থাকা ৬-৭ জন দুর্র্বৃত্তরা পেছন থেকে অর্তকিত ভাবে হামলা করে। পরে আমার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।

দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন-অর-রশিদ জানান, সংবাদ পেয়েই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় দোহার থানায় একটি মামলা প্রক্রীয়াধীন রয়েছে। জড়িত দোষীদের আটক করে আইনের আওতায় আনতে পুলিশ কাজ করছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঢাকার দোহার,সাংবাদিকের উপর হামলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close