নিজস্ব প্রতিবেদক

  ২৬ মার্চ, ২০২৪

‘আমার যা আছে এমপি-মন্ত্রীদেরও নেই’

আলোচিত মাংস ব্যবসায়ী খলিলের কল রেকর্ড ফাঁস

এবার ফোনকল রেকর্ড ফাঁস নিয়ে আলোচনায় এসেছেন রাজধানীর শাহজাহানপুরের মাংস ব্যবসায়ী খলিলুর রহমান। ফোনকল রেকর্ডটি অনলাইনে ছড়িয়ে পড়েছে। এ নিয়ে চলছে আলোচনা-সমালোচনা। ওই ফোনকলে তাকে অস্ত্র নিয়ে কথা বলতে শোনা গেছে। এ সময় বিভিন্ন হুমকি দিতেও শোনা গেছে খলিককে। এ বিষয়ে তার বক্তব্য জানতে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও খলিল ফোন রিসিভ করেননি। তবে গণমাধ্যমের কাছে তিনি দাবি করেছেন, একজন মাংস ব্যবসায়ীকে ভয় দেখাতে তিনি এসব বলেছেন।

সম্প্রতি রাজধানীর আলমগীর নামের এক মাংস ব্যবসায়ীর সঙ্গে তার কথা হয়। ওই ফোনালাপে খলিল বলেন, ‘একটাই মাংস ব্যবসায়ী, যেটা হলো খলিল। আমার যে আর্মস বা গান আছে, তা বাংলাদেশের তিনটা ব্যক্তির কাছে আছে। সবচেয়ে দামি দামি গান। এ কে ফোরটি সেভেন এমপি-মন্ত্রীর কাছেও নাই।’

তিনি বলেন, ‘এদিকের মাংস ব্যবসায়ীরা অনেক শক্তিশালী। অনেক টাকার মালিক। আমার যদি কিছু না থাকত তাহলে তারা অনেক ক্ষতি করত। তারা অনেক দিক দিয়ে আমার ক্ষতি করার চেষ্টা করতেছে। কত দোষ খুঁজতেছে, কিন্তু পাচ্ছে না। ওরা জানে আমার সামনে এলে ওরা কেউ বেঁচে থাকতে পারবে না।’

এদিকে আগামী ২০ রমজানের পর মাংস বিক্রি বন্ধ করার ঘোষণা দেন খলিল। তিনি বলেন, যে মাংস ব্যবসায়ীদের জন্য এতকিছু করলাম, তারা এখন কেউ আমার পাশে নেই। বাংলাদেশ মাংস ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক রবিউল আলম এতদিন আমার কাছে থাকলেও এখন আর নেই। সরকারও আর আমার সঙ্গে নেই। ফলে আমি আর ব্যবসাই করব না। কথা দিচ্ছি, আগামী ২০ রমজানের পর আর খলিল মাংস বিতান থাকবে না। জীবনেও আর মাংস ব্যবসা করব না।

রোজার প্রথম দিন থেকে প্রতি কেজি গরুর মাংস ৫৯৫ টাকায় বিক্রির ঘোষণা দেন তিনি। তবে ১০ রোজা না যেতেই প্রতি কেজি মাংসের দাম ১০০ টাকা বাড়িয়ে দেন। পরে আবারও ৫৯৫ টাকায় মাংস বিক্রির ঘোষণা দেন। এভাবে রোজায় কম দামে মাংস বিক্রি করে আলোচনায় আসেন ব্যবসায়ী খলিলুর রহমান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close