প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০১ মে, ২০২৪

মা-মেয়েসহ সড়কে প্রাণহানি ১১

কক্সবাজার, হবিগঞ্জ ও রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত হয়েছেন। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ১২ জন। গত সোমবার ও গতকাল মঙ্গলবার এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর-

কক্সবাজার : কক্সবাজারের ঈদগাঁওয়ে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬ জনে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১২ জন। নিহতরা চট্টগ্রামের বাঁশখালীর বাসিন্দা। এর আগে সোমবার বেলা সাড়ে ১১টায় কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের ঈদগাঁওয়ের খোদাইবাড়ী এজি লুৎফুর কবির আদর্শ দাখিল মাদরাসার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কক্সবাজারের একটি চক্ষু হাসপাতালে চিকিৎসা শেষ করে মাইক্রোযোগে বাঁশখালী ফিরে যাওয়ার সময় দুর্ঘটনার শিকার হন তারা।

ঈদগাঁও থানার ওসি শুভ রঞ্জন চাকমা বলেন, সকালে ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ এলাকায় শ্যামলী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে গেলে ঘটনাস্থলে দুজন মারা যান। পরে চিকিৎসাধীন অবস্থায় আরো চারজনের মৃত্যু হয়। তাদের মধ্যে দুজন মা ও মেয়ে।

হবিগঞ্জ : ঢাকা-সিলেট মহাসড়কের বাহুবল উপজেলার তুগলীতে পিকআপ ও ট্রাকের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- পিকআপচালক চুনারুঘাট উপজেলার বালিয়ারী গ্রামের বাহার মিয়ার ছেলে হৃদয় মিয়া (২৬) ও তার সহকারী শায়েস্তাগঞ্জ উপজেলার পূর্ব নোয়াগাঁও গ্রামের ছোয়াব আলীর ছেলে রিপন মিয়া (২৪)। গতকাল মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে।

রাজবাড়ী : জেলা সদর, পাংশা ও বালিয়াকান্দি উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- রাজধানী ঢাকার যাত্রাবাড়ীর আবদুর রহমানের ছেলে কাভার্ডভ্যানচালক আবদুর রহিম (৩৮), রাজবাড়ীর পাংশার বাবুপাড়া ইউনিয়নের লস্করপাড়া গ্রামের মৃত আনোয়ার মণ্ডলের ছেলে বাইসাকেলচালক হাসেন মণ্ডল (৪৩) ও বালিয়াকান্দির বহরপুর গ্রামের আক্তার হোসেনের ছেলে মোটরসাইকেলচালক সবুজ (২২)।

গতকাল মঙ্গলবার ভোরে গোয়ালন্দ মোড় থেকে ফরিদপুরের দিকে যাচ্ছিল একটি ট্রাক। এ সময় ট্রাকটি মজলিশপুর এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহন হন কাভার্ডভ্যানচালক আবদুর রহিম। স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসকর্মীরা তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিন ভোরে অজ্ঞাত একটি দ্রুতগতির যানের নিচে চাপা পড়ে পাংশা উপজেলার রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের লস্করপাড়া এলাকায় মারা যান বাইসাইকেলচালক হাসেন মণ্ডল। একইদিন বিকেলে বালিয়াকান্দির বহরপুরে মাটি টানা ড্রামট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলচালক সবুজ শেখের মৃত্যু হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close