সাভার (ঢাকা) প্রতিনিধি

  ২১ মে, ২০২৪

আশুলিয়ায় স্বামী স্ত্রীসহ ৪ জনের মরদেহ উদ্ধার

শিল্পাঞ্চল আশুলিয়ায় এক দিনে পৃথক ঘটনায় বিভিন্ন স্থান থেকে স্বামী-স্ত্রীসহ ৪ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের ইউসুফ মার্কেট, টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের ইউনিক বাসস্ট্যান্ডসংলগ্ন ও আশুলিয়া ইউনিয়নের আশুলিয়া থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

নিহতরা হলেন পটুয়াখালী সদরের কুড়ি পাইকা গ্রামের মৃত হাকিম আলী হাওলাদারের ছেলে রুহুল আমিন (৩৫), তার স্ত্রী বরগুনা জেলার আমতলী থানার দক্ষিণ আওগাঁ গ্রামের মো. সোবাহান মৃধার মেয়ে মনি বেগম, নাটোর সদর থানার পিরজিপাড়া গ্রামের আবদুল আওয়ালের ছেলে নাজমুল হাসাস (২৮)। তবে অন্যজনের নামণ্ডপরিচয় পাওয়া যায়নি।

পুলিশ জানায়, বিকেল ৪টার দিকে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের ইউসুফ মার্কেট এলাকার ফজলুল করিমের বাড়ি থেকে রুহুল আমিন (৩৫) ও তার স্ত্রী মনি আক্তারের মরদেহ উদ্ধার করা হয়। স্বামী রুহুল আমীনের মরদেহ ঝুলন্ত অবস্থায় ও তার স্ত্রী মনি আক্তারের মরদেহ বিছানায় পড়ে থাকতে দেখে থানায় খবর দেন স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে আত্মহত্যা করেছেন স্বামী।

এদিকে একই ইউনিয়নের ইউনিক বাসস্ট্যান্ড এলাকা থেকে নাজমুল হোসেনের মরদেহ উদ্ধার করা হয়। সকালে স্ত্রী কর্মস্থল পোশাক কারখানায় গেলে দুপুরে তিনি ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। তিনিও পারিবারিক কলেহের জেরে আত্মহত্যা করেছেন বলে নিশ্চিত করেছে পুলিশ। এছাড়া আশুলিয়া ইউনিয়নের আশুলিয়ার চারাবাগ থেকে অন্য একজনের মরদেহ উদ্ধার করা হয়।

আশুলিয়া থানার পরিদর্শক (ওসি তদন্ত) মাসুদুর রহমান বলেন, আজ (গতকাল) আশুলিয়ার বিভিন্ন স্থান থেকে ৪ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close