হাসপাতাল থেকে শিশু আসামির পলায়ন

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০২০, ০০:০০

যশোর প্রতিবেদক

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে কর্মকর্তাদের নির্যাতনে মৃত্যুর পর এবার সদর হাসপাতাল থেকে পালিয়ে গেছে এক আসামি। গতকাল সোমবার দুপুরে কেন্দ্রের নিরাপত্তাকর্মীদের কাছ থেকে পালিয়ে যায় শিশু আসামি রাজু বিশ্বাস। ফরিদপুরের বাসিন্দা রাজু পেঁয়াজ চুরি মামলার শিশু আসামি হিসেবে ১ সপ্তাহ আগে কেন্দ্রে আসে।

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের মেডিকেল অ্যাসিসটেন্ট নজির আহমেদ জানান, রাজু বিশ্বাস ৩-৪ দিন ধরে জ্বর-কাশি ও শ্বাসকষ্টে ভুগ ছিল। সোমবার তার শ্বাসকষ্ট বৃদ্ধি পেলে দুপুর ১২টার দিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে মেডিসিন বিশেষজ্ঞকে দেখিয়ে ওষুধ কিনতে ফার্মেসিতে যাওয়ার সময় তাকে মাইক্রোবাসে তুলতে আনসার সদস্যদের কাছে দেই। ফিরে এসে দেখি আসামি পালিয়ে গেছে।

এর আগে গত ১৩ আগস্ট যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের কর্মকর্তাদের নির্যাতনে ৩ শিশুর মৃত্যু ও ১৫ জন আহত হয়। পরে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন কেন্দ্রের কর্মকর্তা-কর্মচারীরা। এ ঘটনা তদন্তে দুইটি কমিটি গঠন করা হয়। এর মধ্যে সমাজসেবা অধিদফতর এরই মধ্যে তাদের তদন্ত রিপোর্ট জমা দিয়েছে। আর সমাজকল্যাণ মন্ত্রণালয়ের তিন সদস্যবিশিষ্ট কমিটি কাজ করছে।

 

 

"