খুলনা প্রতিনিধি

  ১০ এপ্রিল, ২০১৮

খুলনায় আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

খুলনায় আওয়ামী লীগ নেতা ও ইউনিয়ন পরিষদ সদস্য গোলাম মওলাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল সোমবার তেরখাদা উপজেলার আটলিয়া গ্রামের খামার বিল এলাকায় এ হত্যাকা-ের ঘটনা ঘটে। এ সময় আরো চারজন আহত হয়। তেরখাদা থানা পুলিশ ঘটনাটি নিশ্চিত করেছে।

নিহত গোলাম মওলা তেরখাদা সদর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য এবং ওই ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

স্থানীয় সূত্র জানান, সোমবার সকাল ৮টার দিকে স্থানীয় আটলিয়া গ্রামের খামার বিল এলাকায় কৃষক লীগ নেতা ঝিলু মুন্সী ও গোলাম মওলার মধ্যে বাকবিতন্ডা হয়। পরে তাদের সমর্থকদের মধ্যে প্রায় ঘণ্টাব্যাপী ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ঝিলু মুন্সীর লোকজন গোলাম মওলাকে কুপিয়ে মারাত্মক জখম করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে সে মারা যায়। এ সময় আহত হন গোলাম মওলার সমর্থক লিপি বেগম, সোহেল শেখ, সাবিনা ইয়াসমিন ও গোলাম মওলার ছেলে খালিদ শেখ। আহতদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও তেরখাদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গোলাম মওলার ছেলে খালিদ শেখ বলেন, কৃষক লীগ নেতা ঝিলু মুন্সী ও তার বাবার মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। তারই জের ধরে সোমবার সকালে ঝিলু মুন্সী রামদাসহ ধারালো অস্ত্র দিয়ে তার লোকজন নিয়ে তার বাবাকে কুপিয়ে গুরুতর জখম করে। পরে তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সালেকুজ্জামান ইউপি পরিষদ সদস্য নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist