সাতক্ষীরা প্রতিনিধি

  ১৪ মার্চ, ২০২০

মহাসড়কে রক্তমাখা নবজাতক উদ্ধার করলো অ্যাম্বুলেন্স চালক

গায়ে রক্ত মাখা অবস্থায় লুঙ্গির কাপড়ে পেঁচানো ফেলে যাওয়া এক নবজাতককে উদ্ধার করেছে অ্যাম্বুলেন্স চালক। শনিবার ভোর রাত ৩টার দিকে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের পাটকেলঘাটা থানার শাহদাহ ব্রিজের পাশে এ নবজাতককে কুড়িয়ে পান তিনি।

অ্যাম্বুলেন্স চালক সবুজ সরদার পাটকেলঘাটা থানার কুমিরা বাসস্ট্যান্ড এলাকার সোনাই সরদারের ছেলে। তিনি পাটকেলঘাটা লোকনাথ নার্সিং হোমের অ্যাম্বুলেন্স চালক।

সবুজ সরদার জানান, একটি রোগীকে নিয়ে রাতে সদর হাসপাতালে গিয়েছিলাম। সেখান থেকে ফিরে আসার সময় রাত ৩ টার দিকে গাড়ির আলোতে শাকদাহ ব্রিজের কাছে একটি বাচ্চাকে পড়ে থাকতে দেখি। শুধু পা দুটো দেখা যাচ্ছিলো। পরবর্তীতে গাড়ি থেকে নেমে দেখি বাচ্চাটি জীবিত। গায়ে রক্তমাখা ও লুঙ্গির কাপড় দিয়ে জড়ানো অবস্থায় ছিল।

তিনি বলেন, তাৎক্ষণিক আমার বাড়িতে ফোন দিলে বাচ্চাটি বাড়ি নিয়ে যাওয়ার কথা জানায়। শিশুটি বর্তমানে আমার বাড়িতেই সুস্থ ও স্বাভাবিক অবস্থায় রয়েছে। বিষয়টি থানা পুলিশকে অবহিত করেছি।

বাচ্ছাটি কাউকে দিতে চাই না জানিয়ে সবুজ সরদার বলেন, আমার ৮ মাসের একটি মেয়ে রয়েছে। কুড়িয়ে পাওয়া এ মেয়ে বাচ্চাটি আমি কাউকে দেব না। সে মেয়ের মতই আমার কাছে বড় হবে।

ঘটনার বিষয়ে পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদ মোর্শেদ বলেন, বাচ্চাটি গিয়ে দেখে এসেছি। সুস্থ স্বাভাবিক রয়েছে। নবজাতক মেয়েটি কার সেটি এখনো জানা যায়নি।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাতক্ষীরা,নবজাতক,মহাসড়ক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close