নিজস্ব প্রতিবেদক

  ১৩ জুলাই, ২০২০

বসুন্ধরা গ্রুপের অনুদান পেল করোনায় মৃত ৩ সাংবাদিক পরিবার

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মারা যাওয়া তিন সাংবাদিক পরিবারকে অনুদান দিয়েছে দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। গতকাল রোববার রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার্স-১ এ আয়োজিত অনুষ্ঠানে প্রত্যেক সাংবাদিক পরিবারকে ৫ লাখ টাকার চেক তুলে দেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর।

এ সময় বাংলাদেশ প্রতিদিন সম্পাদক ও নিউজ২৪ টিভির সিইও নঈম নিজাম এবং ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক ও কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনসহ বসুন্ধরা গ্রুপের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। দৈনিক সময়ের আলো পত্রিকার প্রধান প্রতিবেদক ও নগর সম্পাদক হুমায়ুন কবির খোকনের স্ত্রী শারমীন সুলতানা রীনা, সিনিয়র সাব-এডিটর মাহমুদুল হাকিম অপুর স্ত্রী আরিফা সুলতানা ও দৈনিক ভোরের কাগজের আসলাম রহমানের স্ত্রী ফাতেমা রহমান অনুদানের চেক গ্রহণ করেন।

এ সময় বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম বলেন, সংবাদকর্মী ও সাংবাদিকরা কোনো সংকটে পড়লে বসুন্ধরা গ্রুপ পাশে দাঁড়ানোর চেষ্টা করে থাকে। কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন বলেন, বসুন্ধরা গ্রুপ সব সময় মানুষের পাশে দাঁড়ায়। এই করোনাকালেও বসুন্ধরা গ্রুপ মানুষের পাশে দাঁড়িয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close