নিজস্ব প্রতিবেদক

  ৩১ জানুয়ারি, ২০১৯

দুর্নীতি করব না করতেও দেব না

ধর্ম প্রতিমন্ত্রী

ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আবদুল্লাহ বলেছেন, ধর্ম মন্ত্রণালয় থেকে সব ধরনের অধর্মের কাজ দূর করা হবে। নিজে দুর্নীতি করব না কাউকে করতেও দেব না। গতকাল বুধবার সচিবালয়ে রিলিজিয়াস রিপোর্টার্স ফোরাম (আরআরএফ) নেতাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন। বিশ্ব ইজতেমা নির্ধারিত সময়ে একইসঙ্গে হবে বলেও জানান ধর্ম প্রতিমন্ত্রী। ফোরাম সভাপতি ফয়েজ উল্লাহ ভুঁইয়া ও সাধারণ সম্পাদক উবায়দুল্লাহ বাদলের নেতৃত্বে আরআরএফ নির্বাহী কমিটি প্রতিমন্ত্রীকে ফুল দিয়ে অভিনন্দন জানান এবং সম্মাননাপত্র হস্তান্তর করেন।

এ সময় উপস্থিত ছিলেন আরআরএফ সহ-সভাপতি মিয়া হোসেন, যুগ্ম সম্পাদক মোস্তাক আহমদ, কোষাধ্যক্ষ রকীবুল হক, দফতর সম্পাদক কাওসার আজম, প্রচার সম্পাদক কামরুজ্জামান বাবলু, নির্বাহী সদস্য শামসুল ইসলাম, মনিরুজ্জামান উজ্জ্বল, মোহসিনুল করিম লেবু ও রফিক আহমেদ প্রমুখ।

শেখ আবদুল্লাহ বলেন, হজ ব্যবস্থাপনার কোনো অনিয়ম বরদাশত করা হবে না। হজ ব্যবস্থাপনা সুন্দর ও স্বচ্ছ করাই আমার প্রথম চ্যালেঞ্জ। আল্লাহর ঘরের মেহমানদের কেউ কষ্ট বা হয়রানি করলে তাদের কোনো ছাড় দেওয়া হবে না।

এ সময় মন্ত্রণালয়ের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিমন্ত্রীর একান্ত সচিব (পিএস) খন্দকার ইয়াসির আরেফীন, সহকারী একান্ত সচিব (এপিএস) শেখ নাজমুল হক সৈকত, সিনিয়র তথ্য কর্মকর্তা আনোয়ার হোসাইন প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close