প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৯ জানুয়ারি, ২০১৮

সড়ক দুর্ঘটনায় ছাত্রীসহ নিহত ৫

চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় এক স্কুল ছাত্রীসহ তিনজনের মৃত্যু হয়েছে। এ ছাড়া পাবনায় যাত্রীবাহী বাস চাপায় দুইজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর :

চট্টগ্রাম: গতকাল বৃহস্পতিবার চট্টগ্রাম নগরের বায়েজিদ বোস্তামী ও সদরঘাট এবং জেলার হাটহাজারী থানা এলাকায় তিনজন নিহত হয়েছেন।

বায়েজিদ বোস্তামীতে নিহত অটোরিকশা চালক মো. মহিউদ্দিনের (৩০) বাড়ি ভোলার চরফ্যাশন উপজেলায়। সদরঘাটে নিহত মোহন মেথর ওরফে মিছা (৪০) পূর্ব মাদারবাড়ি সেবক কলোনীর বাসিন্দা। হাটহাজারীতে নিহত সাদিয়া আক্তার ঊর্মি (৭) দক্ষিণ ফতেয়াবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী, ওই এলাকার বাসিন্দা আমান উল্লাহর মেয়ে।

বায়েজিদ বোস্তামি থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, বাসের সঙ্গে সংঘর্ষে মহিউদ্দিন নামে এক অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে। অটোরিকশাটি অক্সিজেনের দিকে যাওয়ার সময় শেরশাহ মোড়ে বিপরীতমুখী একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়। তাতে অটোরিকশার চালক ও আরোহী গুরুতর আহত হন। আহত যাত্রী নাজিম উদ্দিন নগরীর হালিশহর বসুন্ধরা আবাসিক এলাকার বাসিন্দা। তাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

সদরঘাট থানার ওসি মর্জিনা আক্তার বলেন, বাসা থেকে বের হয়ে রাস্তা পারাপারের সময় মাল বোঝায় একটি ট্রাকের চাপায় মারা যান মোহন। দুর্ঘটনার পর ট্রাক চালক ও সহকারী পালিয়ে যায়। তবে ট্রাকটি আটক করা হয়েছে।

হাটহাজারী থানার ওসি বেলাল উদ্দিন মো. জাহাঙ্গীর বলেন, দুপুরে স্কুল থেকে বাড়ি ফিরছিল ঊর্মি। হাটহাজারী থেকে অক্সিজেনের দিকে আসা একটি ট্রাকের চাকা খুলে গিয়ে রাস্তার পাশে মেয়েটিকে চাপা দিলে সে মারা যায়।

পাবনা: পাবনার ঈশ্বদীতে যাত্রীবাহী বাস চাপায় দুইজন নিহত হয়েছেন । এ ঘটনায় কমপক্ষে চারজন আহত হয়েছেন । গতকাল বৃহস্পতিবার দুপুরে পাবনা-ঈশ্বরদী মহাসড়কের দাশুড়িয়া তেতুলতলা এলাকায় এ দূর্ঘটনা ঘটে । নিহতরা হলেন, ইঞ্জিন চালিত ভটভটি চালক সোলেমান মিয়া (৬০) ও অন্যজন ভটভটির যাত্রী শামসুদ্দিন কামাল (৫৫)। তাদের দুজনেরই বাড়ি ঈশ্বরদী উপজেলার ভাড়ইমারি গ্রামে ।

পুলিশ ও স্থানীয়রা জানান , উপজেলার দাশুড়িয়া বাজার থেকে কেনাকাটা করে ইঞ্জিন চালিত ভটভটিতে বাড়ি ফিরছিলেন কয়েকজন যাত্রী । এ সময় পাবনা থেকে ঈশ্বরদী গামী হানিফ পরিবহন তেতুলতলা এলাকায় ওই ভটভটিতে চাপা দিলে ঘটনাস্থলেই দু’জন নিহত হন । খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে । আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist