নোয়াখালী (কোম্পানীগঞ্জ) প্রতিনিধি

  ১৫ আগস্ট, ২০১৮

বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে : কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি বারবার আন্দোলনে ব্যর্থ হয়ে এখন নির্বাচন বানচালের চক্রান্ত করছে। তাদের এই চক্রান্ত সফল হবে না। শেখ হাসিনার নেতৃত্বে জনগণকে সঙ্গে নিয়ে সব চক্রান্ত প্রতিহত করা হবে।

গতকাল মঙ্গলবার দুপুরে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাটে জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসব কথা বলেন।

সভায় উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, ‘আমরা উন্নয়ন করছি। আপনারা শুধু জনগণের সঙ্গে থাকুন। তাদের সঙ্গে ভালো ব্যবহার করুন। জনগণকে খুশি রাখুন। জনগণ খুশি থাকলেই আমাদের উন্নয়ন কর্মকা- সার্থক হবে।’

দলীয় পরিচয়ে সাধারণ মানুষের প্রতি অন্যায় আচরণ করলে কাউকে ছাড় দেওয়া হবে না বলে হুশিয়ার করেন সেতুমন্ত্রী। তিনি বলেন, দলে থেকে কেউ অনিয়ম করলে তাদের সঙ্গে সব ধরনের সম্পর্ক ছিন্ন করা হবে।

প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল প্রমুখ। সভায় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতারা উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close