নোয়াখালী প্রতিনিধি

  ১১ মার্চ, ২০১৮

নোয়াখালীতে ২ যুবককে কুপিয়ে ও গুলি করে হত্যা

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় ২ যুবককে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শনিবার ভোরে উপজেলার একলাশপুর ইউনিয়নের পূর্ব একলাশপুর গ্রামের আবদুল চৌকিদার বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন একই ইউনিয়নের পূর্ব একলাশপুর গ্রামের আবদুল কাদেরের ছেলে রবিন (১৮) ও একই এলাকার মোহাম্মদ সোলেমানের ছেলে মোহাম্মদ আলী (২৮)।

এলাকাবাসী জানান, ভোর বেলায় গুলির শব্দ শুনে ঘুম থেকে উঠে দেখেন কিছু লোক দৌড়াদৌড়ি করছে। কিছু সময় পরে দেখেন এক যুবকের লাশ পুকুরে পড়ে আছে।

পার্শ্ববর্তী বাড়ির ফয়েজের স্ত্রীসহ অন্যরা বলেন, আজানের পরে অজু করতে বের হলে মোহাম্মদ আলী দৌড়ে এসে তাদের ঘরে ঢুকে। তারই পেছনে অপরিচিত ৪-৫ জন চাইনিজ কুড়ালসহ ধারালো অস্ত্র নিয়ে জোর করে ঘরে ঢুকে মোহাম্মদ আলীকে কুপিয়ে মারাত্মক আহত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বেগমগঞ্জ থানার ওসি ফিরোজ আলম মোল্লা জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

হত্যাকান্ডের ঘটনা খতিয়ে দেখা হচ্ছে বলে জানান নোয়াখালীর পুলিশ সুপার ইলিয়াছ শরীফ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist