আন্তর্জাতিক ডেস্ক

  ১৯ অক্টোবর, ২০১৭

দীপিকা ক্লাস টুয়েলভ পাস!

সম্পর্ক বরাবরই জটিল। আর সাফল্যের শীর্ষে থাকাকালীন নিজের চারপাশ সামলানোটাও বেশ কঠিন। এই কথাই ফের মনে করিয়ে দিলেন দীপিকা পাড়ুকোন। তার মনে হয়, যেকোনো রোমান্টিক সম্পর্কই আসলে বেশ কমপ্লিকেটেড। কারণ সেই মানুষটাকে শুধু তার পার্টনারের সাফল্য, কাজ করার প্যাশন, বেশি রোজগারের সঙ্গে সমঝোতাÑসবকিছুই করতে ও বুঝতে হয়। আর একই মানুষের মধ্যে সবকটি গুণ খুঁজে পাওয়াটা কঠিন বৈকী! একাধিক সম্পর্কে জড়িয়েই বোধহয় তার এই উপলব্ধি।

সম্প্রতি ‘হেমা মালিনী : বিয়ন্ড দ্য ড্রিম গার্ল’ বইটির প্রকাশ অনুষ্ঠানে গিয়েছিলেন দীপিকা। সেখানেই নিজের পরিবার ও পড়াশোনা প্রসঙ্গেও মুখ খোলেন তিনি। স্পষ্ট বলেন, ‘আমি কখনো কলেজে যাইনি। কোনো রকমে টুয়েলভ্থ স্ট্যান্ডার্ডের পড়াশোনা শেষ করেছিলাম। তত দিনে মডেল হিসেবে আমার বেশ পরিচিতি তৈরি হয়ে গিয়েছিল। ওই সময়টায় বেঙ্গালুরুতে থাকলেও কাজের জন্য প্রায়ই আমাকে মুম্বাই আর দিল্লিতে যেতে হতো।’ কলেজের প্রথম বর্ষে পড়াশোনাও করতে চেয়েছিলেন দীপিকা। যদিও তা করে উঠতে পারেননি। তারপর ডিসট্যান্সেও পড়াশোনা চালানোর চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু কাজের চাপে সেটাও সম্ভব হয়ে ওঠেনি। ‘অতএব আমি বারো ক্লাস পাস। আর এ বিষয় নিয়ে সেই সময়টায় আমার মা আর বাবার বেশ সমস্যা ছিল’, বলেন দীপিকা।

বলিউডে একটানা শীর্ষস্থান বজায় রেখে চলার জন্য শুধু যে কঠিন পরিশ্রমই করতে হয়, এমনটা কিন্তু নয়। একই সঙ্গে চলতে থাকে মানসিক টানাপড়েনও।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist