reporterঅনলাইন ডেস্ক
  ১৯ ফেব্রুয়ারি, ২০১৭

কেপি ঝড়ে দাপুটে জয় কুয়েটার

৪২ বলে পিটারসেন খেলেছেন হার না মানা ৮৮ রানের ইনিংস। ব্যাট হাতে নামতে হয়নি মাহমুদউল্লাহকে। তিনি নামার আগেই কেভিন পিটারসেনের ঝোড়ো ইনিংসে বিশাল লক্ষ্য পেরিয়ে ৫ উইকেটের জয় নিশ্চিত করে কুয়েটা গ্ল্যাডিয়েটরস।

লাহোর কালান্দারসের ব্যাটিং তাণ্ডব দেখে কুয়েটার জয়টা দূরের পথ বলেই মনে হয়েছিল প্রথম ইনিংসের পর। পাকিস্তান সুপার লিগে (পিএসএল) টস হারা লাহোরের জেসন রয়ের ঝোড়ো হাফসেঞ্চুরিতে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে করে ২০০ রান। কঠিন সেই লক্ষ্য ৭ বল আগেই ৫ উইকেট হারিয়ে পৌঁছে যায় কুয়েটা পিটারসেনের হার না মানা ৮৮ রানের ইনিংসের ওপর ভর দিয়ে।

ওয়ান ডাউনে নেমে লাহোরের বোলারদের ওপর দিয়ে রীতিমত টর্নেডো তুলেছিলেন কেপি। বিশাল লক্ষ্যের পেছনে ছুটতে গিয়ে যেখানে মাত্র ২৪ রানেই ২ উইকেট হারিয়ে বসেছিল কুয়েটা, ইংলিশ এই ব্যাটসম্যান সেখান থেকে দলকে টেনে তুলে দিয়েছেন অসাধারণ এক জয়। ৪২ বলে হার না মানা ৮৮ রানের ইনিংসটি পিটারসেন সাজিয়েছেন ৩ চার ও ৮ ছক্কায়। দারুণ ভূমিকা রেখেছেন অধিনায়ক সরফরাজ ৩৫ বলে ৪৫ রানের কার্যকরী ইনিংস খেলে। মাঝে রাইলি রোসো খেলেন ১৮ বলে ৩৩ রানের ইনিংস।

এরআগে রয়ের ২৭ বলে ৫১, ফখর জামানের ৩১ বলে ৪৭, মোহাম্মদ রিজওয়ানের ২৮ বলে হার না মানা ৪৬ ও ক্যামেরন ডেলপোর্টের ২১ বলে হার না মানা ৩৫ রানের ওপর ভর দিয়ে লাহোর স্কোরে জমা করে ২০০ রান। ব্যাট করার দরকার না পড়লেও বোলিং করেছেন মাহমুদউল্লাহ। ডানহাতি এই স্পিনার ২ ওভারে ২৩ রান খরচায় পাননি কোনও উইকেট।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুয়েটা,পিএসএল,কেভিন পিটারসেন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist