reporterঅনলাইন ডেস্ক
  ০৭ মে, ২০২৪

ম্যানইউ’র জালে ক্রিস্টাল প্যালেসের এক হালি গোল

ছবি : সংগৃহীত

চলতি মৌসুমটা একদমই ভালো যাচ্ছে না ম্যানচেস্টার ইউনাইটেডের। পুরো মৌসুমজুড়েই দোদুল্যমান অবস্থায় থাকা রেড ডেভিলদের সামনে সুযোগ ছিল ছয়ে থেকে লিগ শেষ করার। তবে সে স্বপ্নও বড় এক ধাক্কাই খেয়েছে গতকাল। পয়েন্ট টেবিলে ১৪ নম্বরে থাকা ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ম্যাচে ৪-০ গোলে বিধস্ত হয়েছে ম্যানইউ। ফলে ৮ নম্বরে নেমে গেছে এরিক টেন হাগের দল।

চলতি মৌসুমে প্যালেসের বিপক্ষে প্রথম লেগের ম্যাচেও হেরেছিল ম্যানইউ। আর এবার ফিরতি ম্যাচেও হার নিয়েই ফিরতে হয়েছে টেন হাগের শিষ্যদের। প্রিমিয়ার লিগের ইতিহাসে এবারই প্রথম দুই লেগেই প্যালেসের বিপক্ষে হারতে হয়েছে রেড ডেভিলদের।

ম্যানইউকে বিধ্বস্ত করার দিনে গতকাল জোড়া গোল করেছেন মাইকেল ওলিস। ম্যাচের ১২ মিনিটেই অলিসের গোলে এগিয়ে যায় প্যালেস। এরপর প্রথমার্ধেই ব্যবিধান বাড়ান জা ফিলিপ মাতেতা। বিরতির পর ম্যাচের ৫৮ মিনিটে প্যালেসের হয়ে তৃতীয় গোলটি করেন টাইরিক মিচেল। আর ৬৬ মিনিটে ম্যানইউয়ের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন দেন ওলিসই। নিজের দ্বিতীয় এবং দলের হয়ে চতুর্থ গোলটি করেন তিনি। ফলে শেষ পর্যন্ত ৪-০ গোলের হার নিয়ে মাঠ ছাড়তে হয়েছে রেড ডেভিলদের।

এমন হারের দিনে ভুলে যাওয়ার মত কিছু রেকর্ডও গড়েছে ম্যানইউ। ১৯৭৬ সালের পর এবারই ক্লাবের ইতিহাসে প্রথমবারের মত এক মৌসুমে ৮১টি গোল হজম করেছে ইউনাইটেড। একই সঙ্গে ক্লাবের ইতিহাসে এবারই প্রথম প্রিমিয়ার লিগের এক মৌসুমে ১৩টি ম্যাচে হেরেছে রেড ডেভিলরা।

প্যালেসের বিপক্ষে এমন পারফর্ম্যান্সের পর এমন পরাজয়কে প্রত্যাশিতই বলেছেন টেন হাগ। রেড ডেভিলদের কোচ বলেন, ম্যানইউ হিসেবে আমাদের আরও ভালো খেলা উচিত ছিল। যেসব ফুটবলার আজকের ম্যাচে খেলেছে তাদের আরও ভালো খেলা উচিত ছিল। এমন পরাজয় আমাদের প্রাপ্য। আমরা যেমন প্রত্যাশা করেছিলাম তেমন খেলতে পারিনি।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ম্যানচেস্টার ইউনাইটেড,রেড ডেভিল,ক্রিস্টাল প্যালেস,মাইকেল ওলিস
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close