reporterঅনলাইন ডেস্ক
  ০৭ মে, ২০২৪

চেন্নাইকে হতাশায় ডোবালো পাথিরানা

ফাইল ছবি

আইপিএলের এবারের আসরে চেন্নাই সুপার কিংসের অন্যতম ভরসা ছিলেন মোস্তাফিজুর রহমান। টাইগার এই পেসার এবার একমাত্র বাংলাদেশ ক্রিকেটার হিসেবে খেলেছেন আইপিএলে। পাঁচবারের চ্যাম্পিয়নদের হয়ে দুর্দান্ত খেলেছেন তিনি, ৯ ম্যাচে নিয়েছেন ১৪ উইকেট। তবে চলতি মৌসুমে মোস্তাফিজকে আর দলে পাবে না চেন্নাই।

বিশ্বকাপের আগে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজ খেলছে বাংলাদেশ। এই সিরিজ এবং টাইগার পেসারের ওয়ার্কলোডের কথা বিবেচনায় রেখেই তাঁকে দেশে ফেরানো হয়েছে। এদিকে মোস্তাফিজ ছাড়াও চেন্নাইয়ের বোলিং বিভাগের আরেক গুরুত্বপূর্ণ অস্ত্র মাথিশা পাথিরানা।

শ্রীলঙ্কান এই বোলার গত মৌসুমে চেন্নাইকে চ্যাম্পিয়ন করার পথে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন। এবারও তিনি বল হাতে দারুণ ছন্দে ছিলেন। ৬ ম্যাচ খেলে নিয়েছেন ১৩টি উইকেট, ছিলেন বেশ মিতব্যয়ী, চলতি মৌসুমে তাঁর ইকোনমি রেট ৭.৬৮।

তবে মোস্তাফিজের পর এবার পাথিরানাকেও হারাল চেন্নাই। হ্যামস্ট্রিংয়ের চোট থেকে সেরে ওঠতে শ্রীলঙ্কাইয় গিয়েছিলেন পাথিরানা। লঙ্কান এই বোলার গতকাল রাতে এক্সে একটি পোস্ট দিয়েছেন, এতে ধারণা করা হচ্ছে চলতি মৌসুমে আর পাঁচবারের চ্যাম্পিয়নদের হয়ে মাঠে ফেরা হচ্ছে না তারও।

নিজের পোস্টে পাথিরানা লিখেছেন, এভাবে বিদায় নেয়াটা সহজ ছিল না। এখন চলতি মৌসুমের আইপিএল শিরোপা চেন্নাইয়ের ঘরে দেখাই আমার একমাত্র ইচ্ছা। চেন্নাই থেকে যে ভালোবাসা পেয়েছি, দল থেকে যে আশীর্বাদ পেয়েছি তাতে কৃতজ্ঞ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মোস্তাফিজুর রহমান,ফিজ,পাথিরানা,চেন্নাই সুপার কিংস
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close