কিশোরগঞ্জ প্রতিনিধি

  ২৯ মার্চ, ২০২০

কিশোরগঞ্জে স্কুলছাত্রকে নির্যাতনকারী গ্রেফতার

কিশোরগঞ্জের ইটনায় চুরির অভিযোগে আনছির নূর আলম (১৪) নামে ৭ম শ্রেণির এক ছাত্রকে বেঁধে নির্যাতনের ঘটনায় নির্যাতনকারী তফসির মিয়াকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। রোববার দুপুরে উপজেলার এলংজুড়ি বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

তফসির উপজেলার এলংজুড়ি ইউনিয়নের ছিলনী পাথারহাটি গ্রামের হাজী লোকমান মিয়া ওরফে লেচু মিয়ার ছেলে।

নির্যাতিত শিশুটির পিতা মজিবুর রহমান জানান, গত বৃহস্পতিবার (২৬ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তার ছেলে আনছির বাড়ির পাশে তফসিরের ফার্মেসি দোকানের সামনে খেলা করছিল। এক পর্যায়ে তার হাত থেকে দুই টাকার একটি কয়েন দোকানের ভেতরে পড়ে যায়। আনছির ফার্মেসি দোকানের ভেতরে ঢুকে কয়েনটি খুঁজে বের করার চেষ্টা করছিল।

মজিবুর অভিযোগ করেন, তার ছেলে দোকানে কয়েন খুঁজতে গেলে তফসির তাকে আটক করে। দোকান থেকে টাকা চুরি করেছে এমন অভিযোগ করে তফসির তার ছেলের হাত-পাঁ বেঁধে বেধড়ক মারপিট শুরু করে।

এ সময় আনছির বারবার আকুতি জানিয়েও নির্যাতন থেকে রেহাই পায়নি। বেধড়ক মারপিটে শিশুটির শরীরের বিভিন্ন অংশ ক্ষতবিক্ষত হয়।

খবর পেয়ে শিশুটির পিতা মজিবুর ঘটনাস্থলে গেলে তাকেও গালিগালাজ ও হুমকি দেয় তফসির। পরে মজিবুর কাকুতি-মিনতি করে ছেলেকে ছাড়িয়ে বাড়ি নিয়ে যান। পরদিন শুক্রবার শিশুটিকে আহত অবস্থায় ইটনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

রোববার সকালে এ ব্যাপারে নির্যাতিত শিশুর পিতা মজিবুর বাদী হয়ে নির্যাতনকারী তফসিরকে আসামি করে ইটনা থানায় মামলা দায়ের করেন। মামলার পরই তফসিরকে ধরতে অভিযানে নামে পুলিশ। অভিযানে দুপুর দেড়টার দিকে এলংজুড়ি বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ইটনা থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম বলেন, শিশু নির্যাতনের বিষয়ে অভিযোগ পাওয়া মাত্রই আমরা বিষয়টিকে গুরুত্ব দিয়ে তফসির মিয়াকে গ্রেফতার করি। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গ্রেফতার,কিশোরগঞ্জ,স্কুলছাত্র,নির্যাতন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close