reporterঅনলাইন ডেস্ক
  ২২ জানুয়ারি, ২০১৯

করাত দিয়ে স্বামীকে জবাই

পারিবারিক কলহের জের ধরে চট্টগ্রামের মিরসরাইয়ে স্বামীকে করাত দিয়ে জবাই করে হত্যা করার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় স্ত্রী লাকি মজুমদারকে (৩০)আটক করেছে পুলিশ।

সোমবার রাত ১২টার দিকে উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের দেওয়ানপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম সনাতন মজুমদার (৪৫)। সাইকেল মেকার সনাতনের প্রথম স্ত্রী লাকি মজুমদার।

জানা গেছে, উপজেলার তালবাড়িয়া এলাকার মেয়ে লাকির সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় জোরারগঞ্জ ইউনিয়নের দেওয়ানপুর গ্রামের বাসিন্দা সনাতনের। তাদের ঘরে জয়শ্রী মজুমদার শান্তা (১০)ও অপূর্ব মজুমদার (৮) নামে দুটি সন্তান আছে। গত ২ বছর আগে হঠাৎ স্বামী সন্তান রেখে পরকীয়ার টানে এক ব্যক্তির হাত ধরে টেকনাফে চলে যায় লাকি। তার চলে যাওয়ার এক বছর পর সনাতন প্রিয়াংকা নামে একজনকে বিয়ে করেন। কিছুদিন যেতে না যেতে হঠাৎ একদিন এসে হাজির হয় লাকি। তখন থেকে প্রিয়াংকা ও লাকির মধ্যে ঝগড়া লেগে থাকতো। একপর্যায়ে পারিবারিক কলহ শুরু হয়। প্রতিদিন ঝগড়া, হাতাহাতি মারামারি লেগেই থাকতো। এরই জের ধরে সোমবার রাতে স্বামীকে জবাই করে হত্যা করে লাকি।

নিহত সনাতন মজুমদারের চাচা অমূল্য রঞ্জন মজুমদার বলেন, ‘তাদের পরিবারে সব সময় ঝগড়া বিবাদ লেগে থাকতো। একাধিকবার আমরা তাদের ঝগড়া মীমাংসা করেছি। সনাতনও প্রায় সময় নেশা করে এসে স্ত্রীকে মারধর করতো।’

এই বিষয়ে জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সুজয় কুমার জানান, হত্যাকাণ্ডের খবর পেয়ে সনাতনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। লাশের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। করাত দিয়ে গলা জবাই করা হয়েছে। হতাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে তার (সনাতন) প্রথম স্ত্রী লাকি মজুমদারকে আটক করা হয়েছে।

এসআই আরও জানান, লাশের ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চামেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পিডিএসও/রি.মা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
করাত,স্বামীকে জবাই
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close