সিংড়া (নাটোর) প্রতিনিধি

  ২৪ এপ্রিল, ২০২৪

চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ

সিংড়া স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সম্পাদককে অব্যাহতি

ছবি: সংগৃহীত

নাটোরের সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন ওরফে পাশাকে মনোনয়নপত্র জমাদানে বাধা, অপহরণ ও মারধরের ঘটনায় সম্পৃক্ততা থাকার অভিযোগে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাসান ইমাম ও সাধারণ সম্পাদক মোহন আলীকে অব্যাহতি দিয়েছেন জেলা স্বেচ্ছাসেবক লীগ।

মঙ্গলবার (২৩ এপ্রিল) রাতে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট খন্দকার ইশতিয়াক আহমেদ ডলার ও সাধারণ সম্পাদক শফিউল আযম স্বপনের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এছাড়া বিজ্ঞপ্তিতে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এম এম ওয়াহিদুজ্জামান পিন্টুকে ভারপ্রাপ্ত সভাপতি ও সোহেল রানা মুন্নুকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

অব্যাহতিপত্রে জানানো হয়, আগামী ৮ মে অনুষ্ঠিতব্য সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সংঘঠিত প্রতিদ্বন্দ্বী প্রার্থী দেলোয়ার হোসেনের মনোনয়নপত্র জমাদানে বাধা, মারধর ও অপহরণের মামলায় আসামি সুমনের জবানবন্দি, নিউজপোর্টাল ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হলে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাসান ইমাম ও সাধারণ সম্পাদক মোহন আলীর সম্পৃক্ততা পাওয়া যায়। এতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ তাদের চলতি দায়িত্ব থেকে অব্যাহতি দেয়।

এদিকে মঙ্গলবার দুপুরে আনুষ্ঠানিকভাবে নাটোর জেলা নির্বাচন কর্মকর্তা এবং উপজেলা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা আব্দুল লতিফ শেখ স্বাক্ষরিত চিঠিতে অপহৃত প্রার্থী দেলোয়ার হোসেন ওরফে পাশাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

এর আগে, চলতি মাসের ১৫ এপ্রিল বিকেলে নাটোর জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় ও জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে দেলোয়ার হোসেনকে মারধর করে একটি মাইক্রোবাসে অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা। এরপরে সিংড়ার সাঐল গ্রামে বাড়ির সামনে থেকে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করা হয়। এ ঘটনায় তার বড় ভাই মজিবর রহমান বাদী হয়ে মামলা করলে পুলিশ তিনজনকে গ্রেপ্তার করে। পরে তাদের জবানবন্দিতে হামলার সঙ্গে প্রতিমন্ত্রীর শ্যালক উপজেলা চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবিব রুবেলের নাম সংবাদমাধ্যমে উঠে আসে।

পরে দলীয় সিদ্ধান্তে রবিবার (২১ এপ্রিল) নির্বাচন থেকে নিজের প্রার্থিতা প্রত্যাহার করেন লুৎফুল হাবিব রুবেল। এর ফলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন দেলোয়ার হোসেন।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নাটোর,সিংড়া
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close