reporterঅনলাইন ডেস্ক
  ০৯ সেপ্টেম্বর, ২০১৮

আকিফার মৃত্যু : বাসমালিক জয়নাল গ্রেফতার

কুষ্টিয়ায় গঞ্জেরাজ পরিবহনের বাসের ধাক্কায় মায়ের কোল থেকে পড়ে শিশু আকিফা নিহতের ঘটনায় বাসের মালিক জয়নাল আবেদীনকে গ্রেফতার করেছে র‌্যাব। রোববার ভোরে ফরিদপুর শহরের ঝিলটুলি এলাকার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

গত ২৮ অাগস্ট ৮ মাসের শিশু আকিফাকে কোলে নিয়ে কুষ্টিয়া শহরের চৌড়হাস এলাকায় রাস্তা পার হচ্ছিলেন মা রিনা খাতুন। এ সময় থেমে থাকা ফয়সাল গঞ্জেরাজ পরিবহনের একটি বাস হঠাৎ চলা শুরু করে রিনাকে ধাক্কা দেয়। এতে কোল থেকে ছিটকে পড়ে আকিফা। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৩০ অাগস্ট ভোরে মারা যায় সে। এই ঘটনার ভিডিও ফুটেজ ধারণ হয় পাশের একটি বাড়ির সিসিটিভি ক্যামেরা। যা যমুনা টেলিভিশনে প্রচারিত হলে রীতিমত ভাইরাল হয়, একইসাথে এই ঘটনায় জড়িতদের কঠোর শাস্তি প্রদানে দাবি জানানো হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। আকিফার বাবা হারুন অর রশিদ বাসের চালক, হেলপার ও মালিককে আসামি করে একটি মামলা করেন।

র‌্যাব-৮ ফরিদপুর সিপিসি ২-এর অধিনায়ক মো. রইছ উদ্দিন এক প্রেস ব্রিফিংয়ে জানান, শিশু আকিফা নিহত হওয়ার ঘটনায় দায়ের হওয়া মামলায় তদন্তকারী কর্মকর্তা র‌্যাব-৮ ফরিদপুর কোম্পানির সহায়তা চাইলে র‌্যাব আসামিদের গ্রেফতারে সক্রিয় হয়। আটক বাস মালিককে কুষ্টিয়া সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গঞ্জেরাজ পরিবহন,কুষ্টিয়া,সড়ক দুর্ঘটনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close