লালমনিরহাট প্রতিনিধি

  ০৫ মে, ২০২৪

হাতীবান্ধায় অভিযোগ 

শালিস বৈঠকে ইউপি সদস্যকে মারধর 

ভুক্তভোগী আহত ইউপি সদস্য অনিক। ছবি: প্রতিদিনের সংবাদ

লালমনিরহাটের হাতীবান্ধায় শালিসি বৈঠকে ইউপি সদস্য তাছাব্বির হোসেন খন্দকার অনিককে (৩৫) মারধরের অভিযোগ উঠেছে রাকিব (২৭) নামের এক যুবকের বিরুদ্ধে। আহত ওই ইউপি সদস্য বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

শনিবার (৪ মে) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বড়খাতা বাজারে একটি শালিসি বৈঠকে এ ঘটনা ঘটে। রাতেই ইউপি সদস্য বাদী হয়ে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযুক্ত রাকিব উপজেলার বড়খাতা এলাকার বাসিন্দা। ভুক্তভোগী আহত ইউপি সদস্য অনিক উপজেলার ফকিরপাড়া ইউপির ৪ নম্বর ওয়ার্ড সদস্য।

অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত রাকিব এলাকায় দীর্ঘ দিন যাবত মাদকের কারবার করে আসছে। এ নিয়ে ইউপি সদস্য অনিক বাধা দিলে তার সঙ্গে বিরোধের সৃষ্টি হয়। একপর্যায়ে গত শনিবার বিকেলে ওই ইউপি সদস্য ও রাকিবের মধ্যে বাকবিতণ্ডা হয়। পরে রাতে ইউপি সদস্য অনিক বড়খাতা বাজারে একটি দোকানে অপর একটি বিষয় নিয়ে শালিসি বৈঠকে বসেন। এ সময় রাকিবসহ কয়েকজন সেখানে হামলা চালিয়ে ওই ইউপি সদস্যকে মারধর করে বলে অভিযোগে জানা যায়।

এ বিষয়ে ইউপি সদস্য অনিক বলেন, ‘রাকিব মাদক কারবারির সঙ্গে জড়িত। আমি এ নিয়ে তাকে কয়েকবার বাধা দেই। এ নিয়ে শনিবার আমার ওপর হামলা চালায় ও মারধর করে। আমি থানায় অভিযোগ করেছি। রাকিবের বিচার দাবি করছি।’

এ বিষয়ে জানতে অভিযুক্ত রাকিবের মোবাইল ফোনে একাধিকবার কল করলেও তার কোনো সাড়া মেলেনি।

ফকিরপাড়া ইউপি চেয়ারম্যান ফজলার রহমান খোকন এ বিষয়ে বলেন, এ ঘটনায় জড়িতদের দ্রুত শাস্তির দাবি জানান তিনি।

হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা আনারুল হক এ বিষয়ে বলেন, প্রাথমিক চিকিৎসা শেষে রোগীকে (অনিক) ভর্তি করা হয়। এছাড়া প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম এ বিষয়ে বলেন, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লালমনিরহাট,হাতীবান্ধা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close