সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

  ২৬ জানুয়ারি, ২০২৪

প্রবাসীকে কুপিয়ে হত্যা, জড়িত  সন্দেহে চাচাতো ভাই আটক

ছবি: প্রতীকি

বেড়াতে নিয়ে গিয়ে আল আমিন (৩৮) নামে প্রবাসীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তারই আপন চাচাতো ভাই সুজন নামের যুবকের বিরুদ্ধে। শুক্রবার (২৬ জানুয়ারি) দুপুরে কুমিল্লা জেলার মেঘনা থানাধীন চালিভাঙ্গা এলাকার একটি বালুর মাঠে প্রবাসীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

প্রবাসী আল আমিন উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের ভিটিকান্দি এলাকার ইসমাইলের ছেলে। হত্যার সঙ্গে জড়িত সন্দেহে সুজনকে আটক করেছে সোনারগাঁ থানা-পুলিশ।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বিকেলে বেড়াতে যাওয়ার নাম করে সৌদি প্রবাসী আল আমিনকে বাড়ী থেকে ডেকে নিয়ে যায় তার আপন চাচাতো ভাই সুজন। পরে আল আমিন বাড়ি ফিরে না আসায় তার পরিবারের লোকজন চাচাতো ভাই সুজনকে জিজ্ঞাসা করলে সে তার সঙ্গে জায়নি বলে অস্বীকার করে। পর দিন শুক্রবার দুপুরে কুমিল্লার মেঘনা থানাধীন চালিভাঙ্গা এলাকার একটি বালুর মাঠে আল আমিনের মরদেহ পাওয়া গেছে বলে জানতে পারে তার স্বজনরা। ঘটনাস্থলে মরদেহের পাশে সুজনের পরিহিত জুতা ও মোবাইল ফোন পাওয়া যায়। পরে আল আমিনের স্বজনরা সোনারগাঁ থানা-পুলিশকে খবর দিলে সুজনকে গ্রেপ্তার করে পুলিশ।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান জানান, ঘটনাস্থল কুমিল্লার মেঘনা থানাধীন ওই থানাতেই হত্যা মামলা হবে। আটক সুজনকে জিজ্ঞাসাবাদ চলছে পরবর্তীতে হত্যার বিষয়টি জানা যাবে।

মেঘনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানান, হত্যার বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এখনো সুনির্দিষ্ট কোনো তথ্য পায়নি পুলিশ। হত্যার কারণ অনুসন্ধানের চেষ্টা চলছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নারায়ণগঞ্জ,সোনারগাঁ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close