মদন (নেত্রকোনা) প্রতিনিধি

  ০৮ মে, ২০২৪

মদনে দুর্বৃত্তদের কোপে আহত যুবদল নেতা

ছবি: সংগৃহীত

নেত্রকোনার মদনে যুবদল নেতা কে জামালকে (৩৮) এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজে স্থানান্তর করে।

মঙ্গলবার (৭ মে) রাতের দিকে মদন উপজেলার কাইটাইল বাজারে এমন ঘটনা ঘটেছে। আহত কে জামাল মদন উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক। তিনি উপজেলার নায়েকপুর ইউনিয়নের বাঁশরী গ্রামের তারু নেওয়াজের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে কাইটাইল বাজারের মাজু মাস্টারের দোকানের পেছনে মোবাইল ফোনে কথা বলছিল জামাল। এ সময় পেছন থেকে তাকে এলোপাতাড়ি কুপায় দুর্বৃত্তরা। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে নিয়ে যান। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মদন উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক হুমায়ূন কবির এ বিষয়ে বলেন, ‘কারা এমন হামলা করেছে এখনো শনাক্ত করা সম্ভব হয়নি। এমন ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।’

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল কান্তি সরকার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ বিষয়ে এখনো কোন লিখিত অভিযোগ হয়নি। অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নেত্রকোনা,মদন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close