reporterঅনলাইন ডেস্ক
  ১১ জুলাই, ২০১৭

পুলিশের বাইক চুরি করে হিরোগিরি

পুলিশের মোটরবাইক নিয়ে আর টুপি পরে মুহূর্তে এক সাধারণ ব্যক্তি পুলিশে পরিণত হলেন। রাস্তা দিয়ে বাইক চেপে হাসি মুখে এগিয়ে চললেন তিনি। আর পিছনে তখন ধাওয়া করেছে আসল পুলিশ। বলিউডের সুপারহিট ছবি ‘ধুম’-এর দৃশ্যই যেন ধরা দিল ভারতের কর্নাটকের রাস্তায়।

কর্নাটকের ওই যুবক মদ্যপ অবস্থায় ছিলেন। মদ্যপান করে পুলিশের মোটরবাইক ও টুপি চুরি করে নেন তিনি। তারপর বেরিয়ে পড়েন রাস্তায়। আর এই দৃশ্যই মোবাইলে ভিডিও রেকর্ড করলেন আরেক ব্যক্তি। ইতিমধ্যেই সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। নিজেকে তখন যে বড়পর্দার হিরোর থেকে কম কিছু মনে করছেন না, তা ওই ব্যক্তির হাবভাবেই স্পষ্ট।

অপরদিকে, পুলিশের ছবিটা ততটাই হতাশাজনক। মদ্যপ ব্যক্তিকে প্রায় এক কিলোমিটার পর্যন্ত ধাওয়া করেন তারা। তারপর দৌড়ে তার পিছু নেন। শেষমেশ ট্র্যাফিক সিগন্যালে গিয়ে ধরা হয় তাকে।

তবে পুলিশকে যেভাবে নাকানি চোবানি খাওয়ালেন ওই মদ্যপ ব্যক্তি, তা দেখে হাসি চেপে রাখতে পারেননি আশেপাশের লোকজন। এমনকী যিনি ভিডিওটি রেকর্ড করছিলেন, তিনি তো ‘সুপারস্টার রজনীকান্ত’-এর সঙ্গেও ব্যক্তির তুলনা টানলেন। কিন্তু পুলিশের চোখকে ফাঁকি দিয়ে মদ্যপ অবস্থায় কীভাবে ওই ব্যক্তি সমাজের রক্ষকদেরই বাইক ও টুপি চুরি করে পালালেন, তা নিয়ে উঠছে প্রশ্ন।

হিন্দি অথবা দক্ষিণী ছবিতে এমন দৃশ্য দেখলে দর্শকরা হয়তো মজাই পান। তবে দেশে পুলিশ ও প্রশাসন ব্যবস্থাকে ফের একবার হাস্যকর পরিস্থিতিতে ফেলে দিলেন ব্যক্তি। এমন ঘটনায় যুবকের কী শাস্তি হল, তা অবশ্য এখনও পর্যন্ত জানা যায়নি।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পুলিশ,বাইক,চুরি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist