নিজস্ব প্রতিবেদক

  ১৭ মার্চ, ২০২৪

‘নিবেদিতদের অনুসরণ না করায় রাজনীতিতে দুর্বৃত্তের অনুপ্রবেশ’

প্রখ্যাত শ্রমিক নেতা, সংযুক্ত শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় নেতা রুহুল আমীন কায়সার সম্পর্কে বক্তারা বলেছেন, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক রুহুল আমীন কায়সারের মতো সমাজ নিবেদিত মানুষদের আদর্শ অনুসরণ না করায় ও তাদের যথার্থ মূল্যায়ন না করার কারণে রাজনীতিতে দুর্বৃত্তদের অনুপ্রবেশ ঘটেছে। গতকাল শনিবার বিকেল ৩টায় রাজধানীর পুরানা পল্টন সংযুক্ত শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় অফিসে রুহুল আমীন কায়সারের ৪৯তম মৃত্যুবার্ষিকীর আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন।

সভায় সভাপতিত্ব করেন মোসাদেক হোসেন স্বপন। আলোচনা করেন হারুনর রশীদ ভূঁইয়া, মোকাদ্দেম হোসেন, সামছুল আলম জুলফিকার, মোতালেব হোসেন, আশরাফ সরকার, শওকাত হোসেন, বজলুর রহমান বাবলু, এ এ এম ফয়েজ, হারুনুর রশিদ, নুর রহমান জাহাঙ্গীর, আবু সুফিয়ান প্রমুখ।

বক্তারা আরো বলেন, বর্তমান সমাজ ব্যবস্থায় পুঁজিবাদের সর্বোচ্চ রূপ আমাদের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিচ্ছে কীভাবে জনগণের সম্পদ লুট ও স্বেচ্ছাচারিতা। মানবতাবিরোধী আইনকানুন ও কার্যকলাপ সবই সাধারণ মানুষের স্বার্থবিরোধী কাজ। এর বিরুদ্ধে মেহনতি মানুষকে সচেতন ও সংগঠিত হতে হবে। দ্রব্যমূল্যের অসহনীয় ঊর্ধ্বগতি যা মানুষের জীবনকে দুর্বিষহ করে তুলেছে। মেহনতি মানুষকে শোষণ বঞ্চনার বিরুদ্ধে সংগঠিত করে অধিকার আদায়ের আন্দোলনে শামিল করতে পারাই হবে রুহুল আমিন কায়সারের মৃত্যুবার্ষিকীর অঙ্গীকার।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close