দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি

  ২২ মার্চ, ২০২৪

দুর্গাপুরে অভিযোগ

পরীক্ষাকেন্দ্র থেকে এসএসসি পরীক্ষার্থীকে অপহরণ

রাজশাহীর দুর্গাপুরে পরীক্ষাকেন্দ্র থেকে এসএসসি পরীক্ষার্থীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার দুপুরে দুর্গাপুর উপজেলার গোপালপুর উচ্চবিদ্যালয়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এসএসসি পরীক্ষার্থীর বাবা বাদী হয়ে দুর্গাপুর থানায় অপহরণের অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, দুর্গাপুর উপজেলার গোপালপুর গ্রামের সাদনান হোসেনের মেয়ে (১৬) এসএসসি কৃষি ব্যবহারিক পরীক্ষা দিতে গোপালপুর উচ্চবিদ্যালয়ে যায়। আগে থেকে বিদ্যালয়ের পাশে ওত পেতে থাকা পুরানতাহিরপুর গ্রামের মোশাররফ হোসেনের ছেলে মাসুম রেজা (২০) জোর করে সাদনান হোসেনের মেয়ে এসএসসি পরীক্ষার্থীকে প্রকাশ্যে দিনে দুপুরে মোটরসাইকেলে তুলে অপরহণ করে নিয়ে যায়।

এ বিষয়ে অপহৃত এসএসসি পরীক্ষার্থীর বাবা সাদনান হোসেন বলেন, আমার মেয়ে এসএসসি পরীক্ষার্থী। বুধবার সকাল ৯টায় পরীক্ষার উদ্দেশে গোপালপুর উচ্চবিদ্যালয় যায়। ঘটনার প্রত্যক্ষদর্শীর আমার মেয়ের সহপাঠীদের কাছ থেকে জানতে পারি আমার মেয়ে বিদ্যালয়ে গিয়ে কৃষিশিক্ষা ব্যবহারিক পরীক্ষায় অংশ নেয়। পরীক্ষা শেষে আমার মেয়ে বিদ্যালয় থেকে বের হতেই পুরানতাহিরপুর গ্রামের মাসুম রেজা তার মেয়েকে মোটরসাইকেলে তুলে নিয়ে যায়।

এরপর থেকে আমার মেয়েকে অনেক খোঁজাখুঁজি করার পরও এখন পর্যন্ত সন্ধান না পেয়ে আমার মেয়েকে অপহরণের অভিযোগে দুর্গাপুর থানায় অভিযোগ করেছি। অভিযোগের পর থেকে মাসুম রেজার পরিবার থেকে তুলে নেওয়ার জন্য হুমকি-ধমকি দেওয়া হচ্ছে বলেও অভিযোগ তার।

এ বিষয়ে দুর্গাপুর থানার ওসি আবদুর রাজ্জাক বলেন, গোপালপুর গ্রামের সাদনান হোসেন নিজ কন্যা এসএসসি পরীক্ষার্থীকে অপহরণের অভিযোগে একটি অভিযোগ করেছে। তিনি বলেন, অভিযোগের পরিপ্রেক্ষিতে দুর্গাপুর থানায় অপহরণ মামলার রুজু করা হবে বলেও জানান দায়িত্বপ্রাপ্ত ওসি আবদুর রাজ্জাক।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close