reporterঅনলাইন ডেস্ক
  ১৭ জানুয়ারি, ২০২৪

সংক্ষিপ্ত সংবাদ

বাণিজ্য মেলা

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী চেম্বার অব কমার্সের উদ্যোগে মাসব্যাপী বাণিজ্য মেলার উদ্বোধন করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে মাইজদী হাউজিং বালুর মাঠে এ মেলার উদ্বোধন করা হয়। অবকাঠামো আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন নোয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান ও চেম্বার অব কমার্সের সি. সহসভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নোয়াখালী চেম্বার অফ কমার্সের পরিচালকদ্বয় কাজী হাবিবুর রহমান কামাল ও বেলায়েত হোসেন রয়েল। এছাড়া আরো উপস্থিত ছিলেন, নোয়াখালী পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আকবর হোসেন জাহাঙ্গীরসহ অন্যরা।

আইনশৃঙ্খলা কমিটি

আত্রাই প্রতিনিধি

নওগাঁর আত্রাইয়ে আইনশৃঙ্খলা কমিটির সভা হয়েছে। গতকাল মঙ্গলবার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সঞ্চিতা বিশ্বাসের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন নওগাঁ-৬ (আত্রাই-রানীনগর) আসনের সংসদ সদস্য জেলা তথ্য ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ওমর ফারুক সুমন। এছাড়া সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান প্রামাণিক, ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম ও হাফিজুল ইসলাম, ওসি জহুরুল ইসলামসহ অন্যরা।

লোকজ মেলা

সোনারগাঁ প্রতিনিধি

লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের উদ্যোগে মাসব্যাপী নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে লোকজ মেলার উদ্বোধন করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে এ মেলার উদ্ধোধন করেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ আবদুল্লাহ আল কায়সার। এর আগে ফাউন্ডেশনের উদ্যোগে ক্রেস দিয়ে অতিথিদের সম্মাননা দেওয়া হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সচিব খলিল আহম্মেদ, সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. ইমরুল চৌধুরী, লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) কাজী নুরুল ইসলামসহ অন্যরা।

মতবিনিময়

ফুলপুর প্রতিনিধি

ময়মনসিংহের ফুলপুরে বীর মুক্তিযোদ্ধারা, জনপ্রতিনিধিরা, রাজনৈতিক নেতারা ও গণ্যমান্য ব্যক্তিরা, সাংবাদিক, উপজেলা পর্যায়ের সরকারি কর্মকর্তারা, শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানরা ও সুশীল সমাজের সঙ্গে মতবিনিময় সভা করেছেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ বি এম আরিফুল ইমলাম। গতকাল মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ মতবিনিময় হয়। ইউএনও আরিফুল ইমলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউল করিম রাসেলসহ অন্যরা।

কমিটি গঠন

দৌলতপুর প্রতিনিধি

কুষ্টিয়ার দৌলতপুরে সাবরেজিস্ট্রি অফিসে দলিল লেখকদের নতুন কমিটি গঠন করা হয়েছে। গত সোমবার সকালের দিকে দলিল লেখকদের সম্মতিতে রেজুলেশনের মাধ্যমে আগের কমিটি বিলুপ্ত করে ১৫ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। নতুন কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন মমিনুল ইসলাম, সহসভাপতি আরজ উল্লাহ, সাধারণ সম্পাদক আবদুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হামিদুল হক, কোষাধ্যক্ষ জহুরুল ইসলাম, দপ্তর সম্পাদক পল্টু, প্রচার সম্পাদক আলম হোসেনসহ অন্যরা।

শুভেচ্ছা

শ্রীবরদী প্রতিনিধি

শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এ ডি এম শহিদুল ইসলাম নির্বাচন পরবর্তী শুভেচ্ছা ও মতবিনিময় করেছেন। গত সোমবার বিকেলে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরিচালনা কমিটির আয়োজনে শ্রীবরদী এপিপি ইনস্টিটিউশন মাঠে এ শুভেচ্ছা ও মতবিনিময় হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছালাহ উদ্দিন ছালেম। উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহ্বায়ক আলমগীর হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন নবনির্বাচিত সংসদ সদস্য এ ডি এম শহিদুল ইসলাম।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close