ধামরাই (ঢাকা) প্রতিনিধি

  ১৯ জুন, ২০২২

বিদ্যুৎস্পর্শে হোটেল কর্মীর মৃত্যু

ঢাকার ধামরাই উপজেলার কুশুরা ইউনিয়ন নবগ্রাম বাজার (কাওয়ালীপাড়া) হোটেলে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে বিদ্যুতের তারে জড়িয়ে ইয়ার হোসেন (৪০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার সকাল ১০টার দিকে উপজেলার কুশুরা ইউনিয়নের নবগ্রাম বাজার (কাওয়ালীপাড়া) ইসমাইল হোটেল এন্ড রেস্টুরেন্ট এ ঘটনা ঘটে। ইয়ার হোসেন উপজেলার কুশুরা ইউনিয়নের নবগ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে। সে ইসমাইলের হোটেলে চাকরি করতেন।

স্থানীয় সূত্র জানায়, গতকাল সকালে ইয়ার হোসেন হোটেল খুলে গ্যাসের চুলা ধরিয়ে কাজ করছিলেন। এমন সময় গ্যাস সিলিন্ডার থেকে গ্যাস বের হয়ে আগুন লেগে বিদ্যুতের তার ছিড়ে মাটিতে পড়ে যায়। তখন ইয়ার হোসেন সেই আগুন নিভাতে গেলে বিদ্যুতের তারে জড়িয়ে ঘটনাস্থলে তিনি মারা যান। পরে হোটেলের বাকি লোকজন দৌড়িয়ে গিয়ে বিদ্যুতের লাইন বন্ধ করে আগুন নিভান। পরে কাওয়ালিপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ গিয়ে ওই যুবকের মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কাওয়ারীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নজরুল ইসলাম বলেন, লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য ঢাকা হোসেন শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close