মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি

  ১৪ সেপ্টেম্বর, ২০২১

মনোহরগঞ্জ প্রবাসী আওয়ামী পরিষদের ভ্যান বিতরণ

মনোহরগঞ্জ প্রবাসী আওয়ামী পরিষদ ঝলম দক্ষিণ ইউনিয়ন শাখার পক্ষ থেকে আবুল খায়ের নামে এক দরিদ্র ব্যক্তিকে ভ্যানগাড়ি দেওয়া হয়েছে। গতকাল সোমবার উপজেলার খুরুয়া গ্রামের ওই অসহায় ব্যক্তির হাতে ভ্যানগাড়িটি তুলে দেওয়া হয়।

আবুল খায়ের তার পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। বহু দিন থেকে তার কোনো কাজকর্ম ছিল না। অসহায় আবুল খায়েরের দুঃখের কথা শুনে তার পাশে দাঁড়িয়েছে মনোহরগঞ্জ প্রবাসী আওয়ামী পরিষদ ঝলম দক্ষিণ ইউনিয়ন শাখার নেতারা। সে যাতে ভ্যানগাড়ি চালিয়ে জীবিকা নির্বাহ করতে পারে এবং পরিবার নিয়ে ভালোভাবে চলতে পারে সেজন্য তাকে ভ্যানগাড়িটি প্রদান করা হয়।

গতকাল ভ্যানগাড়ি বিতরণকালে উপস্থিত ছিলেন ঝলম দক্ষিণ ইউপি চেয়ারম্যান মো. জিয়াউর রহমান শাহিন জিয়া, ঝলম দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রফেসর আমির হোসেন মন্টু, মনোহরগঞ্জ প্রবাসী আওয়ামী পরিষদের সিনিয়র সহসভাপতি মো. ফখরুল ইসলাম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল কুদ্দুস মামুন, খুরুয়া বঙ্গবন্ধু আদর্শ ক্লাবের সভাপতি মো. আলা উদ্দিন, প্রবাসী সোহেল খন্দকার, খুরুয়া ইউপি সদস্য মো. শফিকুর রহমান, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাসুদ চৌধুরী, খুরুয়া ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসিবুল হাসান শান্ত প্রমুখ।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close