কামারখন্দে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

প্রকাশ : ০৭ আগস্ট ২০২০, ০০:০০

কামারখন্দ (সিরাজগঞ্জ) প্রতিনিধি

সিরাজগঞ্জের কামারখন্দে রেহেনা (২৫) নামের এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।

গত বুধবার মধ্যরাতে উপজেলার কুড়া উদয়পুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রেহেনা উপজেলার চড়কুড়া গ্রামের মৃত রকমানের মেয়ে ও কুড়া উদয়পুর গ্রামের এনছাব আলীর ছেলে কেরামত আলীর স্ত্রী।

রেহেনার স্বজনরা জানান, প্রায় আট বছর আগে ভ্যানচালক কেরামতের সঙ্গে রেহেনার বিয়ে হয়। তাদের সংসারে দুই পুত্রসন্তান রয়েছে। একপর্যায়ে পাশের বাড়ির এক মেয়ের সঙ্গে অবৈধ প্রেমের সম্পর্ক গড়ে তোলে রেহেনার স্বামী কেরামত। স্বামীর অবৈধ প্রেমের সম্পর্কের প্রতিবাদ করায় প্রায় সময়ই রেহেনাকে মারপিট করে কেরামত। এ নিয়ে এলাকায় একাধিকবার গ্রাম্য সালিসও হয়েছে। সব শেষ গত বুধবার মধ্যরাতে রেহেনাকে শ্বাসরোধে হত্যা করে রশি দিয়ে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করে তার স্বামী কেরামত।

এ ব্যাপারে কামারখন্দ থানার ওসি রফিকুল ইসলাম জানান, গতকাল বৃহস্পতিবার সকালে গৃহবধূ রেহেনা আত্মহত্যা করেছে বলে আমাদের কাছে খবর আসে। ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ সুরতহাল করে দেখা যায় তার শরীরের অনেক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হয়েছে, ওই নারীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

 

"