নিজস্ব প্রতিবেদক

  ১৯ অক্টোবর, ২০১৭

আইসিটি এক্সপোর জমকালো সূচনা

‘মেক ইন বাংলাদেশ’ স্লোগানে জাকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শুরু হলো তিন দিনব্যাপী ‘বাংলাদেশ আইসিটি এক্সপো-২০১৭’। আইসিটি হার্ডওয়্যার খাতের সবচেয়ে বড় এ মেলায় তথ্যপ্রযুক্তির নতুন পণ্য, সেবা, জীবন কৌশল ও ধারণা প্রদর্শন করা হচ্ছে। দেশি ও আন্তর্জাতিক শতাধিক তথ?্যপ্রযুক্তি প্রতিষ্ঠান, বিভিন্ন মন্ত্রণালয় ও বিভাগ মেলায় অংশ নিচ্ছে। গতকাল বুধবার বেলা ১১টায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মেলার উদ্বোধন করেন পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

অনুষ্ঠানে ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমেদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সচিব সুবির কিশোর চৌধুরী, বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালক হোসনে আরা বেগম। বিশ্বখ্যাত ৫০টিরও বেশি আইসিটি ব্র্যান্ডের প্রতিনিধি, বিশেষজ্ঞ এবং ৫ লক্ষাধিক দর্শনার্থী সমাগমের এ আয়োজন শুরু হয় ২০১৫ সাল থেকে।

মেলার ১৩২টি প্যাভিলিয়ন ও স্টলে বিভিন্ন সেবা প্রদর্শন করা হচ্ছে। নানা ছাড় ও উপহারে বিক্রি করা হচ্ছে নানা প্রযুক্তিপণ্য ও সেবা। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলাটি সবার জন্য উন্মুক্ত।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist