কুমিল্লা প্রতিনিধি

  ১৮ জানুয়ারি, ২০২৪

কুমিল্লা জেলা আইনজীবী সমিতি

টি-টেন ক্রিকেট প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন লিগ্যাল ওয়ারিয়র্স

খেলবে কুমিল্লা বার, দেখবে সকল বার ও সারা বিশ্ব- এ স্লোগানে গত মঙ্গলবার কুমিল্লা গোমতী নদীর পাড় শেখ কামাল ক্রীড়া পল্লীতে কুমিল্লা জেলা আইনজীবী সমিতির আয়োজনে সিডিবিএ টি-টেন ক্রিকেট প্রিমিয়ার লিগ ২০২৩-২৪ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় লেজিস লিগ্যাম জায়ান্টস্কে হারিয়ে লিগ্যাল ওয়ারিয়র্স জয়ী হয়েছেন। ম্যান অব দ্য টুর্নামেন্ট হয়েছেন এডভোকেট জামিল আহমেদ রাতুল এবং টুর্নামেন্টের সর্বোচ্চ রান করেছেন অ্যাডভোকেট রানা মজুমদার।

কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মো. আহছানউল্লাহ খন্দক.রের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আবু তাহেরের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন কুমিল্লা সিনিয়র জেলা ও দায়রা জজ মো. হেলাল উদ্দিন এবং বিশেষ অতিথি কুমিল্লা জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমান, কুমিল্লা চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাউদ হাসান, কুমিল্লা পুলিশ সুপার মো. আবদুল মান্নান বিপিএম (বার) ও কুমিল্লা জেলা পিপি অ্যাডভোকেট মো. জহিরুল ইসলাম সেলিম। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন রিক্রিয়েশন সেক্রেটারি অ্যাডভোকেট কাজী আবদুল কাইয়ুম মিন্টু। এছাড়া অতিথি ছিলেন কুমিল্লার বিজ্ঞ যুগ্ম জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক ও জার্জ ইনচার্জ মো. ইমাম হাসান ও

সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. আবু বক্কর সিদ্দিক এবং সহকারী কমিশনার অতীশ সরকার।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক জেলা পিপি মো. অ্যাডভোকেট মো. মোস্তাফিজুর রহমান লিটন, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আ হ ম তাইফুর আলম, সাবেক সভাপতি অ্যাডভোকেট মো. আবদুল মমিন ফেরদৌস, সাবেক সভাপতি মো. শরীফুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. শহীদুল্লাহ, জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহসভাপতি অ্যাডভোকেট মো. মাহবুবুর রহমান, সহসাধারণ সম্পাদক অ্যাডভোকেট এয়াকুব আলী চৌধুরী, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট নবেন্দু বিকাশ সর্বাধিকারী দোলন, লাইব্রেরি সেক্রেটারি অ্যাডভোকেট সঞ্জয় সরকার, এনরোলমেন্ট সেক্রেটারি অ্যাডভোকেট সৈয়দ শাহিদুল আহসান টিপু, সাবেক রিক্রিয়েশন সেক্রেটারি অ্যঅডভোকেট মো. জাহাঙ্গীর আলম, আইটি সম্পাদক অ্যাডভোকেট মো. শাহজাহান ভূঁইয়া ও অ্যাডভোকেট তাপস চন্দ্র সরকারসহ কুমিল্লা জেলা আইনজীবী সমিতির পাঁচ শতাধিক আইনজীবী ও সহস্রাধিক দর্শক।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close